Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ফিরছে ‘পবিত্র রিশতা’, সুশান্তের বদলে অঙ্কিতার সঙ্গে জুটি বাঁধছেন কে!

বিনোদন ডেস্ক

জুন ১৫, ২০২১, ০৯:৩০ এএম


ফিরছে ‘পবিত্র রিশতা’, সুশান্তের বদলে অঙ্কিতার সঙ্গে জুটি বাঁধছেন কে!

একসময় ছোটপর্দার জনপ্রিয় জুটি ছিল মানব ও অর্চনা। ঘরে ঘরে চর্চা ছিল  ‘পবিত্র রিশতার’। আর এই সিরিয়ালেই প্রথম অঙ্কিতা লোখান্ডের সঙ্গে আলাপ সুশান্তের। তার পরের অধ্যায় তো সকলেরই জানা। দীর্ঘ ৬ বছরের প্রেম-বিচ্ছেদ। এরপর আর এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। কিন্তু সুশান্তের রহস্যজনক মৃত্যুর পরও চর্চা রয়েছে এই জুটির রসায়নের। সেই রসায়নের কথা ভেবেই আবারও সেই প্রেমকাহিনীকে ফিরিয়ে আনা হচ্ছে।

কানাঘুষো শোনা যাচ্ছিল, ৭ বছর পরে ‘পবিত্র রিশতা’ ফিরতে চলেছে নতুন গল্প নিয়ে। কিন্তু সুশান্ত অভিনীত বিখ্যাত চরিত্র ‘মানব’-এর ভূমিকায় কাকে দেখা যাবে, সেই নিয়ে জল্পনা চলছিল। সুশান্তের মৃত্যুর পরে তার পরিবর্তে দর্শক অন্য কাকে মেনে নেবে, সেই নিয়ে আলোচনা চলছিল মুম্বাইয়ের টেলিপাড়ায়।

অবশেষে গতকাল ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুবার্ষিকীতে প্রকাশ পেল টেলি তারকার নাম। 

‘অর্চনার চরিত্রের জন্য অভিনেত্রী বদলাবে না বলেই শোনা গিয়েছে। সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেই অভিনয় করবেন। টেলিপাড়ার খবর, ‘মানব’-এর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা শাহির শেখ। একইসঙ্গে তার পুরনো ধারাবাহিক ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’-এর তৃতীয় ভাগেও দেখা যাবে তাকে।

[media type="image" fid="128343" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

২০০৯ সালে এই ধারাবাহিক শুরু হয় প্রযোজক একতা কাপুরের হাত ধরে। সেই ধারাবাহিকে মানব ও অর্চনার চরিত্রে অভিনয় করেই খ্যাতি লাভ সুশান্ত এবং অঙ্কিতার। সেই ধারাবাহিকে অভিনয় করার সময়েই দু’জনের প্রেম হয়। কিন্তু বড় পর্দায় পা রাখার সুযোগ আসার পরে ২০১১ সালে সেই ধারাবাহিক ছেড়ে দেন সুশান্ত। তার পরিবর্তে সেই চরিত্রে অভিনয় করেন অভিনেতা হিতেন তেজওয়ানি। ২০১৪ সালে প্রায় ১৫০০ পর্যায়ে পৌঁছে বন্ধ হয়ে যায় ‘পবিত্র রিশতা’।

শুধু পবিত্র রিশতাই নয় এক কালে যে ধারাবাহিকগুলো টেলিভিশনের দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে, সে রকম কিছু ধারাবাহিকের দ্বিতীয় সিজন মুক্তি পাচ্ছে এই ধরনের ডিজিটাল মাধ্যমে। সে তালিকায় রয়েছে করণ সিং গ্রোভার ও সুরভী জ্যোতি অভিনীত ‘কবুল হ্যায়’, রবি দুবে ও নিয়া শর্মার ‘জামাই রাজা’ ইত্যাদি ধারাবাহিক।

আমারসংবাদ/এডি