Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

পরী থাকে আসমানে

বিনোদন ডেস্ক

জুন ১৭, ২০২১, ০৯:১০ এএম


পরী থাকে আসমানে

বাবা-মা হীন সবুজ কক্সবাজার শুটকি পল্লীতেই বেড়ে ওঠে। সেখানেই কাজ করে সে। সেখানকার পরী নামের একটি মেয়েকে ভালোবেসে ফেলে সবুজ। পরীও ভালোবাসে সবুজকে। কিন্তু শুটকি পল্লীর মহাজন শওকতও পছন্দ করে পরীকে। পরীও তাকে ফিরিয়ে দিতে পারেনা। কারন সবুজ তার অধীনেই কাজ করে, যদি শওকত বিষয়টি জানতে পারে তা হলে সবুজের ক্ষতি হতে পারে।

পরী অনেকটা কায়দা করেই দু-জনের সঙ্গে সমান্তরালভাবে তার ভালোবাসার অভিনয় করে চলে। কিন্তু পরী একরাতে এমন একটা কাণ্ড করে বসে যা তাদের কল্পনাতেও ছিল না।হঠাৎ কী এমন কাণ্ড ঘটালো পরী, সবুজেরও বা শেষমেষ কী হলো?

এই প্রশ্নগুলোর উত্তর মিলবে ‘পরী থাকে আসমানে’ নাটকে। 

শুক্রবার (১৯ জুন) মাছরাঙ্গা টেলিভিশনে রাত ১০টায় প্রচারিত হবে একক নাটক ‘পরী থাকে আসমানে’। নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন ও পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটকে পরী চরিত্রে অভিনয় করেছেন সারিকা সাবরিন এবং সবুজ চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নুর সজল। এছাড়াও আরো অভিনয় করেছেন- নজরুল রাজ, রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, শাহরিয়া আলভিকা, সাইফ খান, এস এইচ সুমন প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা সজল বলেন, কাজটি অনেক কষ্ট সাধ্য ছিল। কক্সবাজার থেকে ঘণ্টা খানেক জার্নি করে একটি রিমুট এড়িয়ায় কাজটি করেছি। সেখানে ছিলোনা শুটিং করবার মতো সুযোগ সুবিধা। নাটকটি করতে পুরো ইউনিটকেই বেশ কষ্ট করতে হয়েছে। গল্পটা ভালো ছিল। নির্মান ও দুর্দ্দান্ত হয়েছে। আর দীপু হাজরা বরাবরই ভালো কাজ করেন যা নতুন করে বলবার কিছু নাই। আশাকরি দর্শকরা ভালো কিছু পাবে।

নাটকটি রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে কক্সবাজারের শুটকি পল্লী সহ বিভিন্ন লোকেশনে চিত্রায়ীত হয়েছে।

আমারসংবাদ/এডি