Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দ্বিতীয় বিয়ে নিয়ে যা জানালেন মাহি

বিনোদন ডেস্ক

জুন ২০, ২০২১, ০৯:১৫ এএম


দ্বিতীয় বিয়ে নিয়ে যা জানালেন মাহি

সম্প্রতি পাঁচ বছরের সংসারের ইতি টেনেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। 

সোশ্যাল মিডিয়ায় স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের খবর জানান এই নায়িকা। বিচ্ছেদ হওয়ার খবর জানিয়ে গত ২২ মে দিবাগত রাতে ফেসবুক স্ট্যাটাসে মাহি লিখেন, এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।

সম্প্রতি বিচ্ছেদের খবর জানাজানি হলেও মাহির দাবি প্রায় দুই বছর আগেই বিচ্ছেদ হয়েছে তাদের। কিন্তু এ ব্যাপারটা দুই পরিবার ছাড়া আর কেউই জানতেন না।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এরই মাঝে ছড়িয়ে পড়েছে নায়িকার দ্বিতীয় বিয়ের খবর। গতকাল থেকে অনলাইনে মাহির দ্বিতীয় বিয়ের খবর ছড়িয়ে পড়েছে। আর এর সূত্রপাত হয় গত ১১ জুন রাতে বিয়ের কাতান শাড়ি পরে ফেসবুকে একটি ছবি পোস্ট করার কারণে। 

ওই ছবির ক্যাপশনে নায়িকা লেখেন, আলহামদুলিল্লাহ। তারপর থেকেই সত্য মিথ্যার বেড়াজালে পড়ে যায় মাহির দ্বিতীয় বিয়ে।

জানা যায় মাহি নতুন সম্পর্কে জড়িয়েছেন। ছেলের নাম রাকির সরকার। গাজীপুরের রাজনীতিতে প্রভাবশালী পরিবারের সদস্য রাকিব সরকারের আরেক পরিচয় তিনি ব্যবসায়ী।

[media type="image" fid="129094" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

একটি ছেলে ও মেয়ের মাথার পেছনের অংশের তোলা একটি ছবি রাকিব দিয়ে রেখেছেন তার কাভার ছবিতে। সেই ছবি দেখে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। লিখেছেন, ‘সুখ, শান্তি ও সমৃদ্ধিতে ভরে থাকুক আপনাদের জীবন।’

ফেসবুকের ছবি ও লাইভের সূত্রে গাজীপুরেও বিষয়টি নিয়ে আলোচনা চলছে। মাহিকে গাড়ি উপহার দিয়েছেন রাকিব এমন গল্পও ছড়িয়েছে। সেইসঙ্গে মাহি-রাকিব একসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা শোনা যাচ্ছে।

তবে সব গুঞ্জনকেই ভুয়া বলে দাবি করেছেন মাহি। তিনি বলেন, ‘এই খবরটি একদমই সত্য নয়। রাকিব আমার একজন বন্ধু মাত্র। গোপনে লুকিয়েই যদি বিয়ে করবো তাহলে তার সঙ্গে আমার ছবি বা ভিডিও ফেসবুকে কি করে আসতো। সে ও আমি আরও অনেকে মিলে একটি সার্কেল তৈরি করে নিয়েছি আড্ডার জন্য। এর বেশি কিছু নয়।’

আমারসংবাদ/এডি