Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ভাঙনের পথে সংসার, কাঞ্চন-পিঙ্কির পাল্টাপাল্টি অভিযোগ

বিনোদন ডেস্ক

জুন ২১, ২০২১, ০৭:৪০ এএম


ভাঙনের পথে সংসার, কাঞ্চন-পিঙ্কির পাল্টাপাল্টি অভিযোগ

বেশ কিছু দিন ধরেই অভিনেতা তথা সদ্য বিজয়ী তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী পিঙ্কির দাম্পত্য জীবন নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে । এই গুঞ্জন নতুন মাত্রা পায় যখন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি তার বিরুদ্ধে সরাসরি থানায় গিয়ে অভিযোগ করেন। 

পিঙ্কির অভিযোগ, তাকে মানসিক নির্যাতন করেছেন কাঞ্চন। মত্ত অবস্থায় গালিগালাজ করেছেন। শুধু তাই নয়, নিজের বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন গাড়ি থেকে তাকে নামিয়ে হেনস্থা করেছেন।  

ভারতীয় সংবাদমাধ্যমকে পিঙ্কি জানিয়েছেন, গত ১৯ জুন রাতে তার নিউ আলিপুরের বাড়িতে হাজির হন কাঞ্চন। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। বাড়িতে তাকে না পেয়ে ফেরার সময় তার গাড়ি আটকান কাঞ্চন। সেই সময় তার সঙ্গে ছিলেন বান্ধবী শ্রীময়ীও। দু’জনে মিলে তাকে হেনস্থা করেন বলে অভিযোগ। গাড়ি থেকে তাকে টেনে নামানোর চেষ্টা করা হয়। 

শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক নিয়ে পিঙ্কি কেন সংবাদমাধ্যমে মুখ খুলছেন, তা নিয়ে তাকে চেপে ধরেন কাঞ্চন। অন্য দিকে, শ্রীময়ী বলেন, কার লেজে পা দিয়েছো জানো না।

এ ঘটনা প্রকাশ্যে আসার পর এবার স্ত্রীর নামে চেতলা থানায় পাল্টা এফআইআর দায়ের করেছেন কাঞ্চন।

কাঞ্চনের পাল্টা বক্তব্য পিঙ্কিই কাঞ্চন ও শ্রীময়ীর দিকে তেড়ে এসেছিলেন, যেভাবে আক্রমণ করা হয়েছে তা বড্ড অপমানজনক। চেতলা থানায় পাল্টা অভিযোগ দায়ের করেন কাঞ্চন। শ্রীময়ীরও অভিযোগ করা উচিৎ বলে মন্তব্য করেন বিধায়ক-অভিনেতা।

[media type="image" fid="129225" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

কাঞ্চন ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে বলেন, গত এক সপ্তাহ ধরে সাংবাদমাধ্যমে চোখ রাখতে পারছি না। নোংরামি, কাদা ছোড়াছুড়ির জঘন্যতম পর্যায় চলছে। আমি চুপচাপ দেখে গিয়েছি। জলঘোলা করতে চাইনি। কিন্তু আমি না চাইলে কী হবে! পিঙ্কি চেয়েছে। আর চেয়েছে বলেই সংবাদমাধ্যমে যা ইচ্ছে বলে যাচ্ছে আমার বিরুদ্ধে। আমার সঙ্গে শ্রীময়ী চট্টরাজকে জড়িয়ে। এই পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে আমি চিনি না। যাঁকে আমি ৯ বছর আগে বিয়ে করেছিলাম। এবং যে মানুষ আমার ৮ বছরের একমাত্র ছেলের মা! কেন এ রকম করছে পিঙ্কি? জানি না। তবে ওর ব্যবহার দেখে একটা প্রশ্ন বার বার উঠে আসছে, এত দিন পরে কেন মুখ খুলল পিঙ্কি? কেন আরও আগে নয়? কেন বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে হঠাৎ ওর এত ক্ষোভ? অভিনেতা কাঞ্চন মল্লিককে নিয়ে তো কোনও দিন টুঁ শব্দ করেনি! কেন করেনি?

অভিনেতা আরও বলেন, ঠিক একই ভাবে আমি অবাক হয়েছি শনিবার পিঙ্কির ব্যবহার দেখে। সংবাদমাধ্যমে খবরের পর খবর দেখতে দেখতে বিভ্রান্ত আমি পিঙ্কিকে ফোনে অনুরোধ জানিয়েছিলাম, মুখোমুখি বসে কথা বল। সরাসরি আলোচনা করলে অনেক সমস্যার সমাধান হয়ে যায়। পিঙ্কি সেই অনুরোধ রাখেনি। এর পরেই আমি ওর সঙ্গে কথা বলার জন্য চেতলা রওনা হই। সঙ্গে শ্রীময়ী ছিলেন। সেখানে গিয়ে শুনি, নিউ আলিপুরে আমার দিদিশাশুড়ি সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতে পিঙ্কি ওর দাদাকে নিয়ে গিয়েছে। আমি সেখানেও পৌঁছোই। সাবিত্রী চট্টোপাধ্যায়ের কাছে গিয়ে জানতে পারি, ছেলেকে আনতে ওরা আবার চেতলায় গিয়েছে। প্রবীণ অভিনেত্রীও জানান, সব শুনেছেন তিনি। মুখোমুখি কথা বললে সব সমস্যা মিটে যায়। সেটা করলেই তো হয়!

এর পরেই রাস্তায় পিঙ্কির সঙ্গে দেখা। তখনও আমি ভাল করে বলি, তোমার যা অভিযোগ মুখোমুখি বসে জানাও। উত্তরে পিঙ্কি চেঁচিয়ে ওঠে! শ্রীময়ী হাতজোড় করে বলে, পিঙ্কিদি কথা বল আমার সঙ্গে। যা ভুল বোঝাবুঝি হয়েছে চল মিটিয়ে নিই। সে কথা শুনে শ্রীময়ীর দিকে তেড়ে আসেন পিঙ্কির দাদা। আমি তখন বাধা দিয়ে বলেছিলাম, অচেনা এক জন নারীর দিকে এ ভাবে কেন তেড়ে যাচ্ছেন? পিঙ্কির চিৎকারে ততক্ষণে লোক জড়ো হয়ে গিয়েছে। লজ্জায় মাথা কাটা যাচ্ছে আমার।

প্রসঙ্গত, শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন। এর আগে যদিও তাতে কর্ণপাত করতে চাননি পিঙ্কি। তবে রোববার কাঞ্চনের পাশাপাশি শ্রীময়ীর নামেও পিঙ্কি অভিযোগ দায়ে‌র করেছেন বলে সূত্রের খবর। পিঙ্কির অভিযোগ, দীর্ঘদিন ধরে তাকে মানসিকভাবে নির্যাতন করে আসছেন কাঞ্চন। শনিবার মত্ত অবস্থায় তাকে গালিগালাজও করেন। 

কাঞ্চন এবং পিঙ্কির আট বছরের একটি ছেলে রয়েছে। কাঞ্চনের যদিও এটা দ্বিতীয় বিয়ে। তবে দীর্ঘদিন অভিনয়ের সঙ্গে যুক্ত থাকলেও, তাঁকে নিয়ে এমন কোনো ঘটনা সামনে আসেনি। পিঙ্কি জানিয়েছেন, কখনও স্বামীকে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। কিন্তু ধৈর্যের বাঁধ ভেঙেছে তার। তাই মুখ খুলতে বাধ্য হচ্ছেন। 

আমারসংবাদ/এডি