Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক

বিনোদন ডেস্ক

জুন ২৯, ২০২১, ০৯:৩০ এএম


ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক

কখনও খোকাবাবু, কখনও শঙ্কর, কখনও আবার গোলান্দাজ। যেই বেশেই পর্দায় হাজির হয়েছেন, দর্শকদের হৃদয় ঝড় তুলেছেন। এবার 'টনিক' হয়ে আসছেন টলিউডের সুপারস্টার দেব।

গত বছর ৮ মে মুক্তির তারিখ নির্ধারিত হলেও, মহামারী করোনার প্রকোপে সবই ওলোট পালোট হয়ে যায়। এরপর ২০২০ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল পরিচালক অভিজিত সেনের এই ছবি। টনিক অভিজিত সেনের ডেবিউ ছবি।

প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় 'টনিক' তৈরি করছেন দেব। সূত্রের খবর, এই দুর্গাপুজোতেই পড়তে পারে ‘টনিক’এর ডোজ। বেঙ্গল টকিজ এবং দেব ভেঞ্চার্স প্রযোজিত টনিক মুক্তি পেতে চলেছে সিনেমাহলে। করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীন ‘টনিক’ প্রথম ছবি যেটা পুজোতে রিলিজের ঘোষণা করা হল।

ইচ্ছে ডানার ওপর ভর করে ছবির টিজারে ছিল পাহাড়ি রাস্তা, ঝরণা, নদী আর এক বৃদ্ধের গল্প উঠে এসেছে। যার জীবনে রসদ যোগাতে সঙ্গী হয়ে টনিকের মতো কাজ করবেন দেব।

ছবিতে ট্রাভেল এজেন্সির কর্মী হিসাবে পাওয়া যাবে ‘টনিক’ দেবকে। দেবের কাকার ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তিন প্রধান চরিত্রের সম্পর্কের সমীকরণ নিয়েই এগোবে এই ছবির গল্প। দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়াই প্রধান তিন চরিত্র। 

এখানে দেব অভিনীত চরিত্রটির নামই টনিক। দেব টুর প্ল্যানার। ঘুরতে নিয়ে যান বয়স্ক দুই মানুষকে। এরপরই তাঁরা জীবনের রসদ খুঁজে পান। মূলত ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক।

আমারসংবাদ/এডি