Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রণবীরের যে চিহ্ন সব সময় নিজের কাছে রাখেন আলিয়া

বিনোদন ডেস্ক

জুলাই ১৭, ২০২১, ০৯:৩০ এএম


রণবীরের যে চিহ্ন সব সময় নিজের কাছে রাখেন আলিয়া

৮, কারও কাছে শুধুই সংখ্যা, কারও কাছে আবার স্মরণীয় কোনও তারিখ। কিন্তু এই সংখ্যা বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের কাছে ভালবাসার সংখ্যা। সংখ্যার পরিবর্তে চিহ্ন বললেও ভুল হবে না।

এই ‘৮’ সংখ্যাটিকে সব সময় নিজের সঙ্গে রাখেন আলিয়া। তার প্রমাণ অভিনেত্রীর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম স্টোরি।

শনিবার (১৭ জুলাই) শরীরচর্চা করার ছবি দিয়েছেন মহেশ-কন্যা। নীল রঙের স্পোর্টস ব্রা এবং জিম প্যান্টসে আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন তিনি। ফোনটিকে কায়দা করে এমন ভাবে ধরেছেন, যাতে তার মুখ না দেখা যায়। 

সেই ফোনেই নেটাগরিকদের চোখ আটকে গেল। আলিয়ার ফোনের কালো কভারে একটি ভালবাসার চিহ্ন দৃশ্যমান। তার পাশেই লেখা সংখ্যা ‘৮’।

[media type="image" fid="133244" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

তবে এই  ‘৮’ সংখ্যাটির রহস্য কী? 

শোনা যায়, ‘৮’ আসলে আলিয়ার প্রেমিক অভিনেতা রণবীর কাপুরের প্রিয় সংখ্যা। রণবীরের ফুটবলের জার্সি থেকে গাড়ির নম্বর প্লেট — সব কিছুতেই এই সংখ্যার প্রতি তার ভালবাসা ফুটে উঠেছে। তাই আলিয়া এই সংখ্যার সঙ্গে নিজেকে জুড়ে রাখতে চান বলে অনুমান নেটাগরিকদের।

অতীতেও ইনস্টাগ্রামের আড্ডায় এক অনুরাগী আলিয়ার কাছে এই সংখ্যার গুরুত্ব জানতে চেয়েছিলেন। উত্তর দিতে গিয়ে মুখে কোনও কথা না বলেননি অভিনেত্রী। দু’হাতে দিয়ে ভালবাসার চিহ্ন দেখিয়ে হেসেছিলেন তিনি। অনুরাগীদেরও দু’য়ে দু’য়ে চার করে নিতে অসুবিধা হয়নি।

আপাতত লাভ রঞ্জনের ছবির শুটিং নিয়ে ব্যস্ত রণবীর। আলিয়াও শুরু করবেন ‘রকি আউর রানি কি প্রেম কহানি’-র কাজ। করণ জোহরের পরিচালনায় এই ছবিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে।

আমারসংবাদ/এডি