Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

প্রিয়াঙ্কাই নিকের ‘খাবার’!

বিনোদন ডেস্ক

আগস্ট ৩০, ২০২১, ১০:১৫ এএম


প্রিয়াঙ্কাই নিকের ‘খাবার’!

‘সিটাডেল’ সিরিজের শ্যুটিং-এর জন্যে লন্ডনে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, ‌‘সিটাডেল’ এর সেটে গুরুতর জখম হওয়ায় স্বামী নিক জোনাসের  কাছে উড়ে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক রয়েছেন আমেরিকাতেই। তিনি এই মুহূর্তে তার দুই ভাই কেভিন জোনাস ও জোয়ি জোনাস-এর সঙ্গে মিউজিক ট্যুরে ব্যস্ত। তার মাঝে দেখা গেল এই দম্পতিকে। 

রোববার (২৯ আগস্ট) একসঙ্গে সান বাথ নিচ্ছেন তারা। সেখানেই নিজেদের মিষ্টি মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করলেন প্রিয়াঙ্কা নিজেই। রেড বিকিনিতে পিঠ উপুড় করে শুয়ে রয়েছেন ভারতীয় অভিনেত্রী। তার বিকিনির উপরেই কাঁটা চামচ দিয়ে যেন খাচ্ছেন নিক। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেন প্রিয়াঙ্কা। ছবির ক্যাপশনে লেখেন, ‘স্ন্যাকস’। 

এমন ছবি দেখে আঁতকে উঠেছে নিকের শ্যালিকা বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তিনি বলেন, ‘বাড়ি বড়রাও আছে, মিমি দি কী হচ্ছে এসব, চোখ বন্ধ করে লাইক দিলাম’।

হলিউড-বলিউডের জনপ্রিয় জুটি নিক-প্রিয়াঙ্কা। দুই জায়গায় তাদের সমান জনপ্রিয়তা। নিজেদের দাম্পত্য জীবনে বরাবর খুশি নিক-প্রিয়াঙ্কা। বিভিন্ন জায়গায় প্রিয়াঙ্কা বলেছেন, তারা একে অপরকে ছাড়া দেড় সপ্তাহের বেশি থাকতেই পারেন না। 

২০১৯ সালে ভারতের রাজস্থানের উমেদ ভবনে রাজকীয়ভাবে বিয়ে করেন বলিউডের দেশি গার্ল ও হলিউডের পপ সিঙ্গার নিক জোনাস। হিন্দু ও খ্রিষ্টান দুই মতে বিয়ে হয় তাদের। বিয়ে করে এখন লস অ্যাঞ্জেলস-এর পাকাপাকি বাসিন্দা প্রিয়াঙ্কা। সেখানে স্বামী নিককে নিয়ে সংসার পেতেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। এই মুহূর্তে ‘ম্যাট্রিক্স ৪’, ‘টেক্সট ফর ইউ’- এর মতো ছবির কাজ রয়েছে প্রিয়াঙ্কার হাতে।

আমারসংবাদ/জেআই