Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

অজ্ঞান অবস্থায় আমার আপত্তিকর ভিডিও ধারণ করেছিল: পরী

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২, ২০২১, ০৮:৫৫ এএম


অজ্ঞান অবস্থায় আমার আপত্তিকর ভিডিও ধারণ করেছিল: পরী

পানীয়র সাথে মাদক মিশিয়ে অজ্ঞান করে আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগ আনলেন প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স পরী পাসওয়ান।

স্থানীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, ঝাড়খন্ডের ধানবাদের বাসিন্দা পরী পাসওয়ান। মডেলিং করার শখ ছিল ছোট থেকেই। গ্ল্যামার দুনিয়ার পায়ের জুতা গলাতে মুম্বাই পাড়ি দিয়েছিলেন তিনি। সেখানেই নাকি এমন অপ্রীতিকর অভিজ্ঞতার শিকার হন পরী। ২০১৯ সালে মিস ইন্ডিয়া ইউনিভার্স হয়েছিলেন তিনি। এরপরই নীরজ পাসওয়ানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। সংসার পাতেন। যদিও বিয়ের মাস খানেকের মধ্যেই সংসারে অশান্তি শুরু হয়। শ্বশুরবাড়ির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের করেন তিনি। তার অভিযোগের ভিত্তিতে স্বামী নীরজকে গ্রেপ্তার করে পুলিশ।

নীরজের গ্রেপ্তারির পরই তার পরিবারের সদস্যরা পরীর বিরুদ্ধে নানা অভিযোগ তুলতে শুরু করেন। নীরজের ভাই চন্দন নিজের ভাইয়ের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন। উল্টো নীরজের পরিবারের অভিযোগ পর্নো ফিল্মে অভিনয় করতেন পরী। একই সঙ্গে রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় যোগ রয়েছে পরীর, সেই অভিযোগও তুলেছেন শ্বশুরবাড়ির লোকেরা।

[media type="image" fid="139967" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

শ্বশুরবাড়ির অভিযোগের ভিত্তিতে মুখ খুলেছেন পরী। তিনি জানিয়েছেন, মুম্বাইয়ে কাজ করতে গিয়ে প্রতারণার শিকার হয়েছেন তিনি। এক প্রযোজনা সংস্থার অফিসে ডাকা হয়েছিল তাকে। সেখানে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে খাওয়ানো হয়েছিল তাকে। অজ্ঞান অবস্থাতে আপত্তিকর ভিডিও ধারণ করা হয় তার। এরপরই তা অন্তর্জালে ছড়িয়ে দেওয়া হয়। এবিষয় মুম্বাইয়ের এক থানায় অভিযোগ দায়ের করেছিলেন পরী পাসওয়ান। যদিও তাতে কোনও ফলই হয়নি বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, পর্নোকাণ্ডে সরগরম বিনোদন ইন্ডাস্ট্রি। এ অভিযোগে গত ৯ জুলাই শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়। আপাতত তিনি জামিনে মুক্ত। তবে রাজ কুন্দ্রার সঙ্গে পরী পাসওয়ানের ঘটনার কোনও যোগাযোগ রয়েছে নাকি তা এখনও জানা যায়নি। 

আমারসংবাদ/জেআই