Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

এবার প্রকাশ্যে নতুন স্বামীর জবাব দিলেন মাহী!

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১২, ২০২১, ১০:৩০ এএম


এবার প্রকাশ্যে নতুন স্বামীর জবাব দিলেন মাহী!

কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।  সম্প্রতি প্রাক্তন স্বামী অপুর সঙ্গে ছাড়াছাড়ির খবর প্রকাশ্যে এনে আলোচনার শীর্ষে রয়েছে এই অভিনেত্রী।

বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর থেকেই মিডিয়ায় জোর চর্চা চলছে চিত্রনায়িকা মাহিয়া মাহি আবারো বিয়ে করছেন। 

বিভিন্ন সূত্রে জানা গেছে, গাজীপুরের এক রাজনীতিক ও ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। ওই নেতার সঙ্গে মাহির গায়ে হলুদের পোশাকে একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিলেছে।

এবার সেই চর্চা যেন নতুন মাত্রা পেল। প্রকাশ্যে নতুন স্বামীর জবাব দিলেন মাহী।  একটি স্ক্রিনশট পাওয়া গিয়েছে, যেখানে রাকিব নামের ওই যুবক লিখেছেন, কে তুমি? মাহি উত্তরে লিখেছেন ‘বউ।’ যুবক সেখানে ভালোবাসার ইমোজি দিয়েছেন।

[media type="image" fid="141632" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

কদিন আগে কক্সবাজারে গিয়েছিলেন মাহিয়া মাহি। জিজ্ঞেস করা হয়েছিল মাহিকে, হানিমুনে নাকি? মাহি উত্তরে বলেছিলেন, বাবা-মায়ের সঙ্গে কেউ হানিমুনে যায় নাকি?

সেই গুঞ্জন এখন আরো ডালপালা গজিয়ে সামনে আসছে। এরই মধ্যে মাহিয়া মাহি আলোচনার জন্ম দেন ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে, যে স্ট্যাটাসে মাহি লিখেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। তবে কী সেই সারপ্রাইজ, এখন তা নিয়ে চলছে আলোচনা।

মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মরীচিকা’ নামে তার একটি ওয়েব সিরিজ। নতুন করে শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজে।

আমারসংবাদ/এডি