Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

নিকই প্রিয়াঙ্কার জীবনের ‘চিয়ারলিডার’

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৩, ২০২১, ১০:৩০ এএম


নিকই প্রিয়াঙ্কার জীবনের ‘চিয়ারলিডার’

২০১৮ সালে পপ তারকা নিক জোনাসের সঙ্গে রাজকীয় বিয়ে সারেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

খ্রিস্টান এবং হিন্দু দুই মতেই বিয়ে সারেন এই তারকা দম্পতি। তারা সব সময় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একে অপরের কাজের প্রতি তাদের সমর্থন দেখিয়ে এসেছেন। 

একটি শীর্ষস্থানীয় দৈনিকের খবরে বলা হয়েছে, নিকের সঙ্গে বিয়ের পর প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘বিয়ের পর যে শিক্ষাটা আমি পেয়েছি, আমার মনে হয় সঙ্গীর কাজের প্রতি সফলতা এবং তা উদযাপন না করলে একসঙ্গে বাঁচার কোনও মানেই হয় না। আমি বিশ্বাস করি পার্টনারকে তার কাজের জন্য ক্রেডিট দেওয়া উচিত। এটা খুবই আশ্চর্যজনক যখন আমি দেখি কিভাবে নিক তার জীবন বা আমার কৃতিত্ব বা আমার ক্যারিয়ারকে সামঞ্জস্য করে এবং আমাকে কোথায় যেতে হবে এবং আমার পছন্দগুলি কী- এটা তার কাছে এত গুরুত্বপূর্ণ। এমন কিছু ছিল যা আমি বুঝতে পারিনি আমার প্রয়োজন- একটা চিয়ারলিডার’।

অভিনেত্রী আরও বলেন, ‘আমার কাছে আমার পরিবারের বাইরে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ আমার কাজ। ১৭ বছর থেকে কেরিয়ার শুরুর পর যেন পাথরের মতো দাঁড়িয়ে আছি। আমি বুঝতে পারিনি যে আমার পিছনে এই ক্যারিয়ার গড়তে আমি কতটা পরিশ্রম করেছি তার মূল্য বোঝার জন্য আমার সঙ্গীর প্রয়োজন। এমন একজন সঙ্গী পাওয়া সত্যিই চমৎকার যে এর প্রশংসা করে’। 

প্রিয়াঙ্কা আরও বলেছিলেন যে নিক তাকে শান্ত ব্যক্তিত্ব করে তুলেছে। যদিও তিনি স্বীকার করেছিলেন যে তিনি অতীতে মানুষের মাথা খেয়ে ফেলতেন, এখন তার জীবনের সমস্যার জন্য শান্ত দৃষ্টিভঙ্গি রয়েছে।

এই বছরের শুরুর দিকে, নিক প্রিয়াঙ্কার কাছ থেকে শেখা শিক্ষাগুলিও প্রকাশ করেছিলেন। গায়ক, তার পডকাস্টে টাইম টু ওয়াক অন অ্যাপলের ফিটনেস + প্ল্যাটফর্মে বলেছিলেন যে প্রিয়াঙ্কা তাকে জীবনে ধীর হতে শিখিয়েছেন। 

আমারসংবাদ/এডি