Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

প্রিয়াঙ্কা না শ্রাবন্তী, কে কাকে 'ধপ্পা' দেবেন?

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৬, ২০২১, ০৮:১৫ এএম


প্রিয়াঙ্কা না শ্রাবন্তী, কে কাকে 'ধপ্পা' দেবেন?

আগামী কয়েকদিন একসঙ্গে বেশ অনেকটা সময়ই কাটাবেন টলিউডের দুই অভিনেতা প্রিয়াঙ্কা সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুধু থাকবেনই না, একে অপরকে ধপ্পা দেওয়ার চেষ্টা করবেন তারা। 

ভাবছেন কী আবোল-তাবোল বকছি? আসলে ঘটনা হচ্ছে,  শুটিং ফ্লোরে একে অপরের মুখোমুখি তারা। নারীকেন্দ্রিক এই সিনেমার নামই  'ধপ্পা' । 

অংশুমান প্রত্যুষের পরিচালনায় এই সিনেমায়  দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন এই দুই নায়িকা। চিত্রনাট্য জুড়ে রয়েছে দুই নারীর গল্প। 

বুধবার (১৫ সেপ্টেম্বর) শুরু হল সেই ছবির শুটিং। ঐদিন সকাল সকালই সেটে হাজির শ্রাবন্তী। পৌঁছেই সোশ্যাল মিডিয়ায় সেটের একটি ভিডিও আপলোড করেছেন তিনি। 

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে সেটে জোরকদমে চলছে প্রস্তুতি। পাশাপাশি চিত্রনাট্যের একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা, সঙ্গে রয়েছে ক্ল্যাপস্টিক। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'নতুন ভেঞ্চার'। পাশাপাশি দর্শকদের আশীর্বাদও চেয়েছেন শ্রাবন্তী। বেশ অনেকদিন পরেই ফ্লোরে ফিরলেন অভিনেতা।

ছবির গল্পে দেখা যাবে, এক বর্ষার রাতে শ্রাবন্তীর বাড়িতে এসে পৌঁছায় প্রিয়াঙ্কা। সেখানেই একে অপরের সঙ্গে সারারাত কাটান তারা। কথায় কথায় উঠে আসে তাদের জীবনের গল্প। এটি মূলত একটি সাইকোলজিক্যাল থ্রিলার। তাই শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা না শ্রাবন্তী কে কাকে ধপ্পা দিচ্ছেন, তা জানা যাবে ছবি মুক্তির পরেই। 

আমারসংবাদ/এডি