Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

রোশনের থেকে মুক্তি চান শ্রাবন্তী, দায়ের করলেন ডিভোর্স মামলা

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৮:৪০ এএম


রোশনের থেকে মুক্তি চান শ্রাবন্তী, দায়ের করলেন ডিভোর্স মামলা

ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকতে যেন একটু বেশীই পছন্দ করেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। বিয়ে, বিচ্ছেদ আর নতুন প্রেমের গুঞ্জনেই বারবার শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। বর্তমানে নায়িকার তৃতীয় সংসার ভাঙনের মুখে। 

স্বামী রোশানের সঙ্গে মনের দূরত্ব তৈরি হয়েছে অনেক আগে। প্রায় এক বছর ধরেই আলাদা থাকছেন তারা। এবার তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে আদালতে মামলা করলেন এ অভিনেত্রী।

গুঞ্জন উঠেছে, বিবাহবিচ্ছেদ চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হয়েছেন শ্রাবন্তী। এর আগে, চলতি বছরের জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান, এ আবেদন করে মামলা দায়ের করেন তৃতীয় স্বামী রোশন। বেশ কয়েকবার এ মামলার শুনানি হয়েছে। নির্দিষ্ট তারিখে নিজে না এলেও আইনজীবীর মাধ্যমে হাজিরা দিয়েছেন নায়িকা।

গেল ১৬ সেপ্টেম্বর রোশানের আইনজীবীর কাছে শ্রাবন্তীর জবাব পৌঁছায়। এতে স্পষ্ট লেখা রয়েছে, তিনি বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন। রোশানের সঙ্গে সংসার করা শ্রাবন্তীর পক্ষে একেবারেই সম্ভব নয়। রোশনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগও করেছেন তিনি। আগামী ১০ ডিসেম্বর এ মামলার পরবর্তী শুনানি।

জীবনে নানা চড়াই-উৎরাই পেরিয়ে তৃতীয় বিয়েতে সুখ খুঁজে পেয়েছিলেন টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। কিন্তু সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। আপাতত স্বামীকে ভুলে কোনো এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। এমন অবস্থাতেও তিক্ততা ভুলে আবারো তার সঙ্গে সংসার করতে চান রোশান সিং।

এদিকে শ্রাবন্তীর অভাববোধ বুঝিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট দিচ্ছেন রোশান। সপ্তাহ খানেক আগে রোশান তার ইনস্টাগ্রাম স্টোরিতে যুগলদের ভিড়ে একা দাঁড়িয়ে থাকা এক যুবকের ছবি পোস্ট করে লেখেন, ‘মাই কণ্ডিশন’। এর মাধ্যমে রোশান বোঝাতে চাইছেন, শ্রাবন্তীকে ছাড়া তিনি বড় একা!

আমারসংবাদ/এডি