Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সালমানের জীবনের গল্প উঠে আসবে পর্দায়

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২০, ২০২১, ১০:২০ এএম


সালমানের জীবনের গল্প উঠে আসবে পর্দায়

বলিউড ইন্ডাস্ট্রিতে ৩৩ বছর অতিক্রান্ত করেছেন সালমান খান। দেখেছেন নানা চরাই-উতরায়। তিন দশকের বেশি সময় ধরে বলিউডের মতোন জায়গায় নিজেকে ধরে রাখা সহজ কথা নয়। শোনা যাচ্ছে, এবার বলিউড ভাইজানের সেই জার্নি  ফুটে উঠবে ডকু ফিচারে।

সূত্রের খবর, ওটিটি প্ল্যাটফর্মের এই ডকু সিরিজে সালমানের কেরিয়ারের জার্নি,চড়াই-উতরাই, তাঁর ছবির সাফল্য-ব্যর্থতা সবদিকই তুলে ধরা হবে। তিনি ফ্যামিলি ম্যান। তাই ভাইজানের পরিবারের সদস্যরা থেকে সালমানকে ভালবাসেন যারা, পরিচালক, প্রযোজক এবং অভিনেতাদেরও দেখা যাবে এই সিরিজে। 

সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতা থেকে শুরু করে, বহু অভিনেতা অভিনেত্রীকে ফিটনেস ফ্রিক বানিয়েছেন সালমান, তার বিপরীতে ডেবিউ করেছেন এমন অনেক নায়িকা যারা আজ বিখ্যাত অভিনেতা, সেই সব গল্পই থাকবে এই ডকু ফিচারে। বিখ্যাত অভিনেতারা সল্লু মিঞার সঙ্গে কাটানো মুহূর্ত, তার সম্পর্কে অজানা তথ্য শেয়ার করবেন সাক্ষাতকারের মাধ্যমে।

সালমানের যে কোনও কাজ নিয়ে সমান উত্তেজিত থাকেন ভক্তরা। তিনি মানেই ১০০ কোটির ক্লাব হাউজে ছবি, ব্লকবাস্টার হিট, কেরিয়ারের শুরুর থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। রূপোলি পর্দার পাশাপাশি সঞ্চালক হিসাবে ছোটপর্দাতেও সমান সফল সালমান খান। 

ওয়েবে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তার ছবি ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অন্তিম-দ্য ফাইনাল ট্রুথ’, যদিও এই ছবি বড়পর্দায়ও মুক্তি পাবে একই সঙ্গে। 

অন্যদিকে খবর ‘বিগ বস’-এর পরবর্তী সিজন শুরু হতে চলেছে আগামি মাস থেকেই। ফের এই রিয়্যালিটি শো-এর সঞ্চালনার দায়িত্বে থাকবেন নায়ক। গত ১১টি সিজন ধরে তিনিই এই দায়িত্ব পালন করেছেন, এবার খবর তিনি তার পারিশ্রমিকের পরিমাণ  ফের বাড়িয়েছেন।

‘বিগ বস ১৩’-য় সালমান প্রতি সপ্তাহান্তে ১৩ কোটি পারিশ্রমিক নিতেন, এবার ১৪ সপ্তাহের জন্য তিনি ২৫ কোটি করে নেবেন, অর্থাৎ ৩৫০ কোটি টাকা। 

আমারসংবাদ/এডি