Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

এখন থেকে আমি ইভা ‘রহমান’ নই ‘আরমান’

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২০, ২০২১, ০১:৪০ পিএম


এখন থেকে আমি ইভা ‘রহমান’ নই ‘আরমান’

আমাকে আর ইভা রহমান বলবেন না। এখন থেকে বলবেন ইভা আরমান। আর আগের সংসারের বিচ্ছেদ নিয়ে কিছু বলতে চাই না। নতুনভাবে সংসার শুরুর সময় কোনো বাজে স্মৃতি মনে আনতে চাই না। নিজের বিয়ে প্রসঙ্গে বললেন গায়িকা ইভা আরমান।

ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন গায়িকা ইভা রহমান। শুধু তাই নয়, নতুন করে ঘরও বেঁধেছেন তিনি। 

জানা গেছে, বর্তমানে নতুন স্বামীর সঙ্গে রাজধানীর গুলশানে বসবাস করছেন ইভা রহমান। তাদের বিয়ের খবরটি প্রথমে গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন গায়ক রবি চৌধুরী। পর ইভা রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনিও বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমান স্বামীর নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে। এবং একজন ব্যবসায়ী।

[media type="image" fid="142926" layout="left_half" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

গত ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ইভা রহমান। 

তিনি জনান, ‘একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয়স্বজন বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। দোয়া চাই, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন সুখে থাকি।’

জানা যায়, মাহফুজুর রহমানের সঙ্গে ইভা রহমানের দাম্পত্য কলহ বেশ কয়েক বছর আগে থেকেই। এ কারণে তারা আলাদা থাকতেন। অবশেষে গত জুন মাসে বিবাহবিচ্ছেদ করেন তারা। 

গত ১৭ সেপ্টেম্বর ডিভোর্সের সার্টিফিকেট হাতে পান ইভা। এরপরই সোহেল আরমানকে বিয়ে করেন তিনি।

[media type="image" fid="142928" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

ছোট পরিসরে পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। সোহেলের সঙ্গে ইভার আগে থেকেই পরিচয় ছিল। সেই পরিচয় সূত্রেই তারা সম্পর্কে জড়ান এবং বিয়ে করেছেন।

দীর্ঘদিন টেলিভিশনে গান গেয়ে আলোচনায় রয়েছে মাহফুজুর রহমান। তার এই খবরে আবারো আলোচনা সৃষ্টি হয়েছে নেটিজেনদের মাঝে।

আমারসংবাদ/ইএফ