Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সুখবর দিলেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২১, ২০২১, ০৭:৩৫ এএম


সুখবর দিলেন পূর্ণিমা

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। এখন বড়পর্দায় নিয়মিত না হলেও, বিজ্ঞাপন, নাটক, রিয়েলিটি শোয়ে উপস্থাপনা কিংবা বিচারক হয়ে কাজ করে যাচ্ছেন। 

সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সরব। দুই দর্শক ধরে পর্দায় মাতিয়ে রাখা এই অভিনেত্রীর সৌন্দর্যে এখনও ভাঁটা পরেনি। দিন দিন যেন আরও সুন্দরী হচ্ছেন তিনি। তেমনই দিন দিন ভক্ত সংখ্যাও বাড়ছে তার।

তবে অনেক দিন ধরে অভিনয় নিয়মিত নন তিনি। গল্প ও চরিত্র পছন্দ হলে তবেই কাজ করেন তিনি। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অমিতাভ রেজার ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’তে কাজ করেন। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন পূর্ণিমা। 

গত ১০ ও ১১ সেপ্টেম্বর রাজধানী ঢাকায় কুমারিকা ব্র্যান্ডের নতুন প্রোডাক্ট ‘ইভা হেয়ার অয়েল’র বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন তিনি। এটি নির্মাণ করেছেন রান আউট ফিল্মসের শামীম।

গণমাধ্যমকে পূর্ণিমা বলেন, অনেক দিন ধরেই বিজ্ঞাপনটিতে কাজ করার কথা হচ্ছিল। অবশেষে কাজটি শেষ করে ভালো লাগছে। টিমের মধ্যে যে আন্তরিকতাটা পেয়েছি এক কথায় দারুণ। আশা করছি একটি ভালো টিভিসি হবে এটি।

তিনি আরও জানান, শিগগিরই কিছু নতুন কাজের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তিনি।

পূর্ণিমা অভিনিত দুই সিনেমা নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত গাঙচিল ও জ্যাম মুক্তির অপেক্ষায় রয়েছে। আজ মঙ্গলবার থেকে আবারও গাঙচিল সিনেমার শুটিংয়ে অংশ নেবেন পূর্ণিমা।

আমারসংবাদ/এডি