Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কাজে ফিরবেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ!

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৬:১৫ এএম


কাজে ফিরবেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ!

হঠাৎ করেই থমকে গেছে চঞ্চল, হাসিখুশী শেহনাজের গিলের জগৎ। যেন ঝড় এসে তার জীবনের সব সুখ স্বপ্ন কেড়ে নিইয়ে গেছে। 

প্রেমিক সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর শোক এখনও কাঁটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী।  সিদ্ধার্থের মৃত্যুর পর তাকে আর কোঠাও দেখাও যায়নি। এমনকি যোগাযোগও করা যায়নি। শেহনাজের অনুরাগীরা শেষ বার তাকে সিদ্ধার্থের শেষকৃত্যে দেখেছিলেন। সিদ্ধার্থকে দাহ হতে দেখে কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েছিলেন তার প্রেমিকা।

তবে তার ঘনিষ্ঠদের কাছ থেকে জানা গিয়েছে, শেহনাজ ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। এবং সিদ্ধার্থের মা তাকে কাজে ফেরার জন্য অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন। 

দিলজিৎ দোশাঞ্ঝের সঙ্গে ‘হঁসলা রাখ’ ছবিতে অভিনয় করার কথা ছিল শেহনাজের। জানা গেল, চলতি মাসের শেষেই ছবির কাজ শুরু হবে। একইসঙ্গে জানা গিয়েছে, প্রথম থেকে শেহনাজ এই ছবির সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত, তাই তাকে ছাড়া কাজ শুরু হবে না। 

গত ১৫ সেপ্টেম্বর একটি গানের দৃশ্য শুট করার কথা ছিল। কিন্তু তখনও সেটে ফেরার ক্ষমতা অর্জন করেননি শেহনাজ। তাই পিছিয়ে দেওয়া হয়েছে তারিখ। মাসের শেষে সেই গানটি শুট করা হবে। তার পরে ছবির কাজ।

প্রযোজক জানালেন, শেহনাজের সুস্থ হওয়া পর্যন্ত অপেক্ষা করছেন তারা। সিদ্ধার্থের প্রেমিকার সহযোগীর সঙ্গে যোগাযোগ রেখেছেন তিনি। শেহনাজের সম্পর্কে সমস্ত তথ্য সহযোগীর কাছ থেকেই পাচ্ছেন প্রযোজক।

আমারসংবাদ/এডি