Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সৃজিতের জন্মদিনে বিশেষ কিছু চাইলেন মিথিলা

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৯:৫০ এএম


সৃজিতের জন্মদিনে বিশেষ কিছু চাইলেন মিথিলা

একে একে জীবনের ৪৩ বসন্ত পার করলেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নিজের জন্মদিনেও শুটিং নিয়ে ব্যস্ত এই পরিচালক। ‘সাবাশ মিঠু’ ছবির শুটিংয়ে এই মুহূর্তে মুম্বাইতে রয়েছেন তিনি। এবারের জন্মদিনটা তাই সেখানেই সেলিব্রেট করছেন পরিচালক। 

সৃজিত মুখোপাধ্যায় এর জন্মদিন উপলক্ষে বুধবার মাঝরাতেই বিশেষ সেলিব্রেশনের আয়োজন করেন স্ত্রী, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা  এবং ছোট্ট আইরা। আব্বুর জন্মদিনে ছোট্ট আইরার তরফে উপহার হিসাবে হাজির ছিল একটি সারপ্রাইজ কেক। 

মেয়ের সঙ্গে মিলে রাতেই কেক কাটলেন সৃজিত। সেই মুহূর্ত লেন্সবন্দি হল মিথিলার ক্যামেরায়। কেক কেটে আইরাকে খাইয়ে দিতেও দেখা গেল সৃজিতকে। আবার রাতে একসঙ্গে নৈশভোজও সারেন সৃজিত, মিথিলা ও আইরা।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Frafiathrashid%2Fposts%2F2470830246382278&show_text=true&width=500" width="500" height="562" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

প্রতি জন্মদিনেই সৃজিতকে বিশেষ ভালোবাসায় ভরিয়ে রাখেন মিথিলা। স্বামীর জন্মদিনে বিশেষ কিছু চাইলেন মিথিলা। তিনি বলেন, জন্মদিনে আমি সৃজিতের সুস্থতা কামনি করি। জীবনে সুখী হোক। আরো সমৃদ্ধি পাক। বিশেষ এই দিনে আমি চাইব সে যেনে কাজের চাপ একটু কমায়। আর পরিবারের সঙ্গে যেন একটু বেশি সময় কাটাতে পারে সেই কামনা করি।

এদিকে জন্মদিনে স্ত্রী মিথিলার পোস্ট করা ছবিগুলো নিজের সামাজিক মাধ্যম অ্যাকাউন্টে শেয়ার করে টলিউডের এই জনপ্রিয় পরিচালক লেখেন, শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনো ভালো কাজ করেছিলাম।

প্রসঙ্গত, মিতালি রাজের বায়োপিক  'সাবাশ মিঠু' ছবিটির পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায়। ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নু। আবার এই ছবিতেই ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনেত্রী মুমতাজ সরকার অভিনয় করছেন বলে জানা যাচ্ছে। 

আমারসংবাদ/এডি