Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের প্রথম ছবি, মুক্তি পেল পোস্টার

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৫:২৫ এএম


সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের প্রথম ছবি, মুক্তি পেল পোস্টার

পঞ্জাবি গায়ক এবং অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ এবং শেহনাজ গিলের আগামী ছবি 'হনসলা রাখ'। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে সেই ছবি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছবির ট্রেলার- ছবি মুক্তির তারিখ সহ একটি নতুন পোস্টার শেয়ার করা হয়।

ছবিতে দিলজিৎ দোসাঞ্জ ছাড়াও অভিনয় করেছেন শেহনাজ গিল এবং সোনম বাজওয়া। পোস্টারে শেহনাজের হাতে বেশ কিছু খেলনা দেখা যাচ্ছে। সোনমের হাতে বেবি ফুডের একটা বক্স এবং সফ্ট টয়। দুজনের মাঝে দাঁড়িয়ে দিলজিৎ। কোলে তাঁর শিশু, হাতে ফিটিং বোতল। এই ছবি দিয়েই প্রযোজক হিসেবে ডেবিউ করতে চলেছেন দিলজিৎ দোসাঞ্জ। 

'হনসলা রাখ'এর পোস্টার শেয়ার করে দিলজিৎ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, আগামী ২৭ সেপ্টেম্বর সোমবার ছবির ট্রেলার মুক্তি পাবে। এবং ১৫ অক্টোবর ছবি মুক্তি পাবে।

এদিকে, গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। প্রেমিক সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর হয়ে গিয়েছিলেন অভিনেত্রী শেহনাজ গিল। সিদ্ধার্থের মৃত্যুর পর সমস্ত শুটিং বন্ধ রেখেছেন শেহনাজ। বাকি পড়ে রয়েছে এই ছবির শুটের কয়েকটা অংশ। 

গত ১৫ সেপ্টেম্বর ছবির প্রোমোশনাল গানের শুটিং করার পরিকল্পনা থাকলেও, শেহনাজের শারীরিক-মানসিক অবস্থার কথা মাথায় রেখে শুটিং পিছিয়ে দেওয়া হয় ইউনিটের তরফে। তবে নির্মাতাদের আশা সেপ্টেম্বরের শেষের দিকেই শুটিং ফ্লোরে ফিরবেন অভিনেত্রী।

এই সম্পর্কে প্রযোজক দিলজিৎ থিন্দ জানিয়েছেন, তারা শেহনাজের সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় আছেন। শেহনাজের অবস্থা দেখে শোকপ্রকাশ করেছেন তিনি। গত ১৫ সেপ্টেম্বর ছবির গানের শুটিং লন্ডনে করার কথা ছিল। 

কিন্তু করে ওঠা সম্ভব হয়নি। শীঘ্রই নতুন তারিখ ফিক্সড করবেন বলে জানিয়েছেন। তার কথায়, ‘আশা করছি নতুন শ্যুটিং শুরুর সময় শেহনাজ থাকবে। ও এই ছবির গুরুত্বপূর্ণ অংশ। শেহনাজের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ রাখছি’।

সুত্র-হিন্দুস্তান টাইমস 

আমারসংবাদ/এডি