Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ট্রফি উঠল অর্জুনের হাতে, দর্শকদের বিবেচনায় জয়ী দিব্যাঙ্কা

বিনোদন ডেস্ক

সেপ্টেম্বর ২৭, ২০২১, ০৭:৫০ এএম


ট্রফি উঠল অর্জুনের হাতে, দর্শকদের বিবেচনায় জয়ী দিব্যাঙ্কা

শুরু থেকেই যেন দর্শক বুঝে গিয়েছিলেন অর্জুন বিজলানির হাতেই উঠবে এবারের ‘খাতরো কে খিলাড়ি’ ১১ এর ট্রফি। আর শেষ পরিণতিও তাই হল। বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছে অর্জুনের নাম।

রোববার (২৭ সেপ্টেম্বর) সম্প্রচারিত হয় গ্র্যান্ড ফাইনালের এপিসোড। পরিচালক রোহিত শেট্টি এদিন অর্জুনের হাতে ট্রফি তুলে দেন। ফার্স্ট রানার-আপ হন দিব্যাঙ্কা ত্রিপাঠি। তৃতীয় স্থানে শেষ করলেন বিশাল আদিত্য সিং।

যদিও দর্শকদের মনে আসল বিজয়ী দিব্যাঙ্কা ত্রিপাঠি। অনেকেই অর্জুনের জয়কে চ্যানেলের পক্ষপাতিত্ব হিসেবে বিবেচনা করছেন। 

এর আগে, গ্র্যান্ড ফিনালেতে উঠেছিলেন অর্জুন, শ্বেতা তিওয়ারি, বরুণ সুদ, দিব্যাঙ্কা ত্রিপাঠি এবং বিশাল আদিত্য সিং। 

গত সপ্তাহের প্রথম দিকে গ্র্যান্ড ফিনালের শুটিং-এর দিন অন্যান্য প্রতিযোগি অভিনব শুক্লা, রাহুল বৈদ্য, নিকি তাম্বোলি, আস্থা গিল, সৌরভ রাজ জৈন, অনুষ্কা সেন, মেহেকে চাহাল এবং সানা মাকবুল উপস্থিত ছিলেন সেটে। 

এর আগে অর্জুনের স্ত্রী নেহা তার ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে ইঙ্গিত দিয়েছিলেন অর্জুনই চলতি সিজেনের ‘খাতরো কে খিলাড়ি’র বিজেতা। এরপর শো-এর টেলিকাস্ট থেকে অর্জুনের স্ত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে হাউস পার্টির ছবি এবং ট্রফির ছবি শেয়ার করেন। বিজয়ী অভিনেতা অর্জুন বিজলানি ট্রফি পাশাপাশি বাড়ি নিয়ে গেছেন মারুতির পক্ষ থেকে নতুন একটি গাড়ি এবং নগদ ২০ লক্ষ টাকা।

করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কেপটাউনে ‘খাতরো কে খিলাড়ি’র ১১ নম্বর লিজেনের শুটিং হয়। প্রতিযোগিরা সকলে বায়ো বাবলের মধ্যে ছিলেন। সেখান থেকেই ছবি এবং ভিডিও শেয়ার করতেন।

আমারসংবাদ/এডি