Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

নিজের ব্যান্ড তৈরির স্বপ্নে বিভোর সঙ্গীতশিল্পী মাহিন

বিনোদন প্রতিবেদক 

সেপ্টেম্বর ২৭, ২০২১, ১২:৫৫ পিএম


নিজের ব্যান্ড তৈরির স্বপ্নে বিভোর সঙ্গীতশিল্পী মাহিন

গান আমাদের রোজকার দিনের একটা রুটিন, সকাল থেকে রাত দিনের যেকোনো সময় আমরা যেকোনো কাজ করতেই প্রিয় কিংবা নতুন শোনা গান গেয়ে উঠি। গান গেয়ে মানুষের মন ভালো করে দেয়া একজন সম্ভাবনাময় তরুণ শিল্পী আল ইমরান মাহিন।

বাবা মায়ের অনুপ্রেরণার সঙ্গীতের এই জগতে প্রবেশ করেন মাহিন। সঙ্গীতের একটি আসর “সুরের ছোয়া” তে অধিকার করেন প্রথম স্থান, যা তার জীবনের স্মরণীয় ঘটনা। ছিমছাম মুন্সিগঞ্জের সিরাজদিখানে বেড়ে ওঠা মাহিনের সংগীতের প্রাতিষ্ঠানিক শিক্ষা না থাকলেও গানের প্রতি টান তার সবসময়।

১৮ বছর বয়সী মাহিন নতুন কিছু জানার ব্যাপারে আগ্রহী সব সময়। এই জানতে চাওয়ার আকাঙ্ক্ষায় নিজেকে গড়ে তুলেছেন একজন সফল ডিজিটাল মার্কেটিং উদ্যোক্তা হিসেবে। তার ডিজিটাল মার্কেটার হিসেবে তার মত, শেখা কখনোও যেন বন্ধ না করা হয়। তবে সফলতা আসবেও না।

ডিজিটাল মার্কেটার এর পাশাপাশি মাহিন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। মার্কেটিং স্ট্র্যাটেজি, সোশ্যাল মেসেজ, মুভি ,ব্র্যান্ডিং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রয়েছে তার নিদারূণ প্রবেশ। একজন তরুণ কন্টেন্ট ক্রিয়েটর হিসেবে সবার মাঝে কাজ করে যাচ্ছেন মাহিন।

এই তরুণ উদ্যোক্তার সফলতার হাতছানি শীর্ষে থাকলেও গান যেন তার পৃথিবীতে আষ্টেপৃষ্ঠে আছে। গানের মায়াজালে নিজেকে জড়িয়ে হতে চান একজন সফল শিল্পী। দর্শকদের মন মাতানোর জন্য রয়েছে মাহিনের একটি ভ্যারিফাইড ইউটিউব চ্যানলে।

বিভিন্ন আন্তর্জাতিক প্লাটফর্মে যেমন, স্পটিফাই, আমাজন মিউজিক, সাউন্ডক্লাউডের একজন ভ্যারিভাইড শিল্পী মাহিন। বাংলাদেশের শীর্ষস্থানীয় টিভি চ্যানেল চ্যানেল আইয়ের আজীবন শিল্পীর তালিকার একজন তরুণ মাহিন।

মেধাবী মাহিনের প্রথম ভোকাল মিউজিক “ম্যাশিন ডার্ক” সম্প্রতি প্রকাশ প্রেয়েছে। মাহিন সবসময় ভালোবাসেন তার ভক্তদের নতুন গান উপহার দিতে। গানপাগল মাহিন যাদের গান শুনতে ভালোবাসেন তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান ও কণা।

মাহিন তরুণ সমাজের কাছে অনন্য এক দৃষ্টান্ত। স্বপ্ন বাস্তবায়নের জন্য কখনো হাল না ছাড়া মাহিন, তার কাজের প্রতিটি ক্ষেত্রে পাশে পেয়েছেন তার বাবা এবং মাকে। বাবা-মা তার সাফল্যের সবচেয়ে বড় অনুপ্রেরণা।

আমারসংবাদ/কেএস