Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নতুন তথ্য মিলল হোয়াটসঅ্যাপে, মাদক পাচারের সঙ্গে যুক্ত ছিলেন শাহরুখ-পুত্র

বিনোদন ডেস্ক

অক্টোবর ১৪, ২০২১, ০৯:৩৫ এএম


নতুন তথ্য মিলল হোয়াটসঅ্যাপে, মাদক পাচারের সঙ্গে যুক্ত ছিলেন শাহরুখ-পুত্র

নিষিদ্ধ মাদক পাচার অর্থাৎ কেনা এবং তা অন্যকে বিক্রি করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার মুম্বইয়ের এক আদালতে এমনই দাবি করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরবেলা ফের আরিয়ানের জামিনের শুনানি হবে আদালতে।

এনসিবি-র যুক্তি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গিয়েছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন। 

সংস্থার দাবি, যাদের গ্রেপ্তার করা হয়েছে, তারা একে অপরের সঙ্গে যুক্ত। অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মাদক কিনতেন।

যদিও আরিয়ানের আইনজীবী বুধবার আদালতকে বলেছেন, ‘‘আরিয়ান সেই প্রমোদতরীতে উপস্থিত ছিলেন না। তার কাছে মাদক কেনার জন্য নগদ টাকাও ছিল না।’’

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ান-সহ কয়েক জনকে। ৩ অক্টোবর গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। পরোয়ানায় লেখা হয়, তার কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লক্ষ ৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে। এনসিবি-র পেশ করা পঞ্চনামায় দাবি করা হয়, নিষিদ্ধ মাদক নিয়ে প্রমোদতরীতে ওঠেন আরিয়ান।

সুত্র-আনন্দবাজারপত্রিকা 

আমারসংবাদ/এডি