Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

এক ফ্রেমে তিন নায়ককে দেখে মুগ্ধ ভক্তরা

বিনোদন ডেস্ক

নভেম্বর ২৪, ২০২১, ০৯:২৫ এএম


এক ফ্রেমে তিন নায়ককে দেখে মুগ্ধ ভক্তরা

বর্তমান সময়ে ঢালিউডের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী, আরিফিন শুভ ও সিয়াম আহমেদ। প্রথমবারের মতো এই ৩ অভিনেতাকে একসঙ্গে দেখাযাবে একই সিনেমায়। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে আলাদা তিনটি চরিত্রে দেখা যাবে চঞ্চল, শুভ ও সিয়ামকে।

বায়োপিকটিতে বঙ্গবন্ধুর চরিত্রে চিত্রনায়ক আরিফিন শুভ, বঙ্গবন্ধুর বাবা শেখ লুৎফর রহমানের চরিত্রে চঞ্চল চৌধুরী এবং শওকত মিয়ার চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ। সম্প্রতি ঢাকায় ‘বঙ্গবন্ধু’র সিনেমার শুটিং শুরু হয়েছে। যেখানে তারা অংশ নিয়েছেন। 

পর্দায় এই তিন অভিনেতাকে দেখার আগে একই ফ্রেমে দেখা গেল তাদের। বুধবার (২৪ নভেম্বর) সকালে তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন সিয়াম। যেখানে এই তিন তারকাকে এক ফ্রেমে দেখা যায়। 

ক্যাপশনে লেখেন, ‘শুভ সকাল’। ছবিটি পোস্ট করার পর মুহূর্তের মধ্যেই তা দর্শকদের নজর কেড়ে নেয়। একসঙ্গে এই তিন নায়কে দেখে অনেকে মুগ্ধতার কথা প্রকাশ করেছেন।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fteamsiamahmed%2Fposts%2F456295579197345&show_text=true&width=500" width="500" height="468" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

একই ছবি পোস্ট করেছেন চঞ্চল চৌধুরীও। তিনি ক্যাপশনে লিখেছেন, আবার একসাথে। 

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FIamchanchalchowdhury%2Fposts%2F456476889169902&show_text=true&width=500" width="500" height="465" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় ‘বঙ্গবন্ধু’ নির্মাণ করছেন বলিউডের পরিচালক শ্যাম বেনেগাল।

চলতি বছরের জানুয়ারির শেষ দিকে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয় এবং তা চলে এপ্রিল পর্যন্ত।

জানা যায়, ২০২২ সালের মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পেতে পারে।

আমারসংবাদ/এডি