Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

এবার যশের সঙ্গে সম্পর্ক ভাঙছে নুসরাতের!

বিনোদন ডেস্ক

নভেম্বর ২৭, ২০২১, ০৫:১৫ এএম


এবার যশের সঙ্গে সম্পর্ক ভাঙছে নুসরাতের!

ফের ঝড়ের ইঙ্গিত টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের জীবনে। অন্তত অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি তেমনটাই ইঙ্গিত করছে। শুধু অভিনেত্রী নন, তার বর্তমান স্বামী যশের সোশ্যাল মিডিয়াতেও ওই একই ছাপ। 

কি হল হঠাৎ! এই তো সব ঠিক ছিল। একসাথে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির মহরতেও ভাগ নিলেন। তাহলে?

নিজের ইনস্টা স্টোরিতে নুসরাত লিখেছেন, ‘যে বাড়িতে শান্তি নেই তা হল পৃথিবীর সবচেয়ে খারাপ কারাগার। যে বাড়ি ভালোবাসায় ভরা তা সবচেয়ে সুন্দর কারাগার… যা ছেড়ে যেতে মন চায় না।’

এদিকে আবার যশ লিখেছেন, ‘দরজা যখন খোলা আছে তখন কারাগারে নিজেকে বন্দি করে রেখেছ কেন?’ আর যা দেখে অনেকের মনেই প্রশ্ন উঠেছে নাম না করে নুসরাতকেই কি জবাব দিলেন যশ।

পুজোর ঠিক আগে যশের জন্মদিনের দিনই নুসরাত স্বীকার করে নেন তাদের বিয়ের কথা। এমনকী, ‘হাজবেন্ড’ লেখা কেকের ছবি শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এমনকী এক সংবাদমাধ্যমের কাছে প্রশ্ন তুলেছিলেন, সবাই কি করে নিশ্চিত হল ঈশান বিবাহবহির্ভূত সম্পর্কের সন্তান! 

চলতি মাসেই আদালতের তরফে নুসরাত আর নিখিলের বিয়ে আইনত বৈধ নয় বলে রায় দিয়েছে। সব ভুলে ছেলে আর স্বামীকে নিয়ে নতুন জীবন শুরু করেছিলেন। আর তার মাঝেই ছড়িয়ে পড়ল ঘর ভাঙার খবর!

[embed]<iframe width="640" height="360" src="https://www.youtube.com/embed/Od9gqCsURPw" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

সুত্র-হিন্দুস্তান টাইমস

আমারসংবাদ/এডি