সালমান কেন বিয়ে করেননি?

salman

 ‘কহি খুবসুরাত পরি জ্যায়সি হোগি, মুঝে কেয়া পাতা দিলরুবা ক্যায়সি হোগি!' পরনে ডেনিম জিন্স আর হাতে গিটার। আটের দশকের শেষ থেকেই সালমান খানের লাভলাইফ 'পেজ থ্রি' মাতিয়েছে।

'চার্মিং' অভিনেতার গলায় মালা দেবেন কোন 'জানে-জানা', তা দেখার জন্য মুখিয়ে ছিলেন ভাইজানের ভক্তরা। কিন্তু, একের পর এক সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, আজও গাঁটছড়া বাঁধেননি সালমান। 

কেন বিয়ে করছেন না? এ নিয়ে বহুবার অভিনেতাকে প্রশ্ন করা হয়েছে। কিন্তু, মৃদু হেসে বিষয়টি এড়িয়ে গিয়েছেন তিনি। কখনও রসিক, কখনও বা 'ফ্লার্টি' আন্দাজে 'টপিক' বদলে দিয়েছেন সালমান। তবে এবার ফাঁস হল আসল রহস্য! একাধিক প্রেম করলেও, সালমান কেন বিয়ে করেননি তা প্রকাশ্যে আনলেন অভিনেতার ভগ্নিপতি আয়ুষ শর্মা।

বিষয়টি আরেকটু খোলসা করে বলা যাক। সম্প্রতি অর্পিতা খানের স্বামীকে সালমানের বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল। 

লাভযাত্রী খ্যাত অভিনেতা বলেন, ‘আমি কখনও ওকে বিয়ে নিয়ে কোনও প্রশ্ন করি না। বিষয়টিই তুলি না। আমি ওর জীবনযাপনের ধরন খুব কাছ থেকে দেখেছি। যেভাবে উনি কাজ করেন, আমার মনে হয় না বিয়ের জন্য আলাদা করে ওর কাছে সময় রয়েছে। তবে আমি এটা ভেবেই খুশি হই যে  সালমান ভালো আছেন। ওটাই জরুরি।' 

অভিনেতার সংযোজন, ‘নিজের সিদ্ধান্ত বরাবরই নিজে নেন উনি। এ ক্ষেত্রেও সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেবেন নিশ্চয়ই।' আয়ুষের শেষ বক্তব্যে এখনও সালমানের বিয়ের সানাই বাজতে পারে এমন আভাস পাওয়া গিয়েছে বটে। তবে সরাসরি এ নিয়ে কিছু বলেননি তিনি।

এদিকে টিনসেল টাউনে সালমানের প্রেম ও প্রেমিকা সম্পর্কে নানা গল্প ঘুরপাক খায় আজও। কেন অভিনেতা বিয়ে করেননি, তা নিয়েও নানা মুনির নানা মত। 

কেউ বলেন, ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে ব্রেকআপের ধাক্কা সামলে উঠতে পারেননি সালমান। আর সেই কারণেই বিয়ে করতে চাননা অভিনেতা। সঙ্গীতা বিজলানি কিংবা সোমি আলির সঙ্গে একসময় চুটিয়ে প্রেম করেছেন সালমান। পরবর্তীতে অবশ্য ব্যক্তিগত জীবনকে একেবারেই পর্দার আড়ালে রেখেছেন সালমান। ক্যাটরিনা কাইফ থেকে ইউলিয়া ভ্যান্টর কিংবা জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গেও সল্লু ভাইয়ের প্রেমের জমজমাট গল্প শোনা যায় এখনও।

সিংহল সুন্দরী জ্যাকলিনের সঙ্গেই নাকি লকডাউন কাটিয়েছেন সালমান, এমনটাও কানাঘুষোয় শোনা গিয়েছিল। তবে এই রটনায় সত্যতা রয়েছে কিনা, তা জানা যায়নি। যদিও এ বছর দিওয়ালি পার্টিতে তাকে ইউলিয়ার সঙ্গে দেখা গিয়েছিল। 

সম্প্রতি আবার ক্যাটের সঙ্গে সালমানের মালাবদলেরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যদিও সেটা অনস্ক্রিন ম্যারেজ। তাছাড়া ক্যাটরিনা বিয়ে করতে চলেছেন বর্তমান বয়ফ্রেন্ড ভিকি কৌশলকে, এমনটাই শোনা যাচ্ছে। তবে ৫৫ বছর বয়সেও 'সাজনজি' হতে নারাজ সালমান। এমনটাই জানিয়েছেন আয়ুষ ।

সুত্র-এই সময়

আমারসংবাদ/এডি