Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ঘুষের বিনিময়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর!

বিনোদন ডেস্ক

নভেম্বর ২৯, ২০২১, ১০:০০ এএম


ঘুষের বিনিময়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর!

বলিউডে এই মুহুর্তে প্রথম সারির নায়কের মধ্যে রণবীর সিং একজন। বাজিরাও মাস্তানি, রাম লীলা, পদ্মাবত এর মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্ত এই অভিনেতাই নাকি  টাকার বিনিময়ে বলিউডে সুযোগ পেয়েছিল!

সম্প্রতি এমনই দাবি করেছেন অভিনেতা এবং স্বঘোষিত ছবি সমালোচক কমল আর খান। তিনি বলেন, টাকার বিনিময়ে রণবীর সিংকে বলিউডে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।

‘বান্টি অউর বাবলি ২’ ছবির সমালোচনা করতে গিয়ে আচমকাই রণবীরের প্রসঙ্গ তোলেন তিনি। জোর গলায় দাবি করেন, আদিত্য চোপড়া রণবীরকে বলিউডে নিয়ে আসেননি। অভিনেতার বাবার থেকে ২০ কোটি টাকার বিনিময়ে নাকি তাকে নিজেদের ছবিতে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর। হাসিখুশি, প্রাণোচ্ছ্বল বিট্টু শর্মার চরিত্র করে পেয়েছিলেন ভূয়সী প্রশংসাও। 

কিন্তু কেআরকে-র মতে, নিজের প্রতিভার জন্য নয়, অঢেল অর্থের জোরেই বলিউডে নিজের জায়গা তৈরি করেছিলেন পর্দার ‘খিলজি’।

তবে এই প্রথম নয়, অতীতেও বলিউডের নানা তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কমল। এমনকি সালমানের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়েছিলেন। মাস কয়েক আগে সালমানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে একটি ভিডিও করেছিলেন কমল। 

কিন্তু ছবির প্রসঙ্গ ছাড়াও কোভিড পরিস্থিতিতে সালমানের ভূমিকা নিয়ে তোপ দাগতে ছাড়েননি কমল। এর পরেই তার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন সালমান। টুইট করে কমল জানিয়েছিলেন, আর কখনও সালমানের ছবি নিয়ে কোনও ভিডিও করবেন না তিনি।

আমারসংবাদ/এডি