এবার কাঁচা বাদাম গাইলেন ভাইরাল শ্যামল (ভিডিও)

badam

এখন বিশ্বজুড়ে ভাইরাল 'কাচা বাদাম গান'। এক ফেরিওয়ালার কণ্ঠে গাওয়া এই গানে হৈ চৈ পরে গেছে নেটপাড়ায়। "বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম..." এই গানের কথায় সুরে মজেননি এমন মানুষ হাতে গোনা। 

'মানিকে মাগে হিথে'-এর মতোই আট থেকে আশি বুঁদ এই 'বুবু ভাজা বাদাম'-এর ছন্দে। ফেসবুক, ইউটিউব, রিলস খুললেই বেজে উঠছে এই গান। বীরভূমের ভুবন বাদ্যকর বাদাম বিক্রির গান বেঁধে সুপার ভাইরাল। এক কথায় সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড এখন ‘কাঁচা বাদাম’ । 

অনেকে আবার গানটির ডিজে ভার্সনও বের করেছেন। এমনকি সোশ্যাল ইনফুলেন্সারাও এই গানে টিকটক বানিয়ে মজা করেছেন। সদ্য কাঁচা বাদামের হিন্দি ভার্সন গেয়েছেন সোশ্যাল মিডিয়া খ্যাত তারকা হিরো আলম। গানটি শোনা গেছে রানু মণ্ডলের কণ্ঠেও। 

এবার কাঁচা বাদাম গাইলেন ‘সি ইউ নট ফর মাইন্ড’ খ্যাত ভাইরাল শ্যামল। সম্প্রতি তার গাওয়া গানের ভিডিওটি ভাইরাল হয়েছে। 

গানের ভিডিওতে তাকে বাদামের ঝুড়ি গলায় ঝুলিয়ে নাচতেও দেখা গেছে। 

শ্যামল রায় বাংলাদেশ রেলওয়ের একজন কর্মচারী। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে।  

গাইবান্দার বামনডাঙ্গা রেল স্টেশনে তার ধারণ করা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে বলেছিলেন, ‘আমি সব সময় লেঙ্গুয়েজ ইংলিশে কথা বলি। ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড।’এরপর থেকেই নানা কারণে বারবার উঠে এসেছে শ্যামলের নাম। 

আমারসংবাদ/এডি