Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

করোনায় আক্রান্ত সৃজিত

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২, ২০২২, ০৪:২৫ এএম


করোনায় আক্রান্ত সৃজিত

আবার টলিউডে করোনার থাবা। করোনায় আক্রান্ত হয়েছেন টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। সোশ্যাল মিডিয়ায় 'কোভিড পজিটিভ' খবরটি নিশ্চিত করে পোস্ট দিয়েছেন তিনি।

শনিবার (১ জানুয়ারি) রাতে ফেসবুক স্ট্যাটাসে সৃজিত লিখেছেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি এখন আইসোলেশনে রয়েছি। গত ৭২ ঘন্টা আমার সংস্পর্শে আসা মানুষজনেরা দয়া করে নিজেদের টেস্ট করিয়ে নিন’। 

সৃজিত আরও জানিয়েছেন, তার স্ত্রী রফিয়াত রাশিদ মিথিলা এবং মেয়ে আয়রা খান আলাদা ঘরে থাকছেন। তিনি নিভৃতবাসে রয়েছেন সেই বাড়িতেই।

করোনাকালে সোশ্যাল মিডিয়ায় শুরু থেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। তবে করোনার তৃতীয় ঢেউয়ের আগমনের আতঙ্কের মাঝেই পরিচালক নিজেই পড়লেন অতিমারীর কবলে। 

সামনেই মুক্তির অপেক্ষায় সৃজিতের দুটো ছবি, ফেব্রুয়ারির ৪ তারিখ মুক্তির দিন নির্দিষ্ট রয়েছে ‘সাবাশ মিঠু’ এবং 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। যদিও করোনা সংক্রমণের হার যে হারে বাড়ছে, তাতে মুক্তি পিছোতে পারে দুটি ছবিরই। 

এর আগে, বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর কোভিডে আক্রান্ত হওয়ার খবর দেওয়ার পরেই টলিউডের সুরকার জিৎ জানান, তিনিও একই রোগে আক্রান্ত। তার ঘণ্টাখানেকের মধ্যে সৃজিতের কোভিড হওয়ার খবর মিলল।

গত ছয় দিনে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যায় ১০ গুণ বেশি বৃদ্ধি দেখা গিয়েছে রাজ্যে। তারই প্রভাব পড়েছে টলিউডেও। করোনা-কাঁটায় বিদ্ধ হচ্ছেন একের পর এক তারকা।

আমারসংবাদ/এডি