Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

‘জ্যাকলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল’, লিখিত স্বীকারোক্তি সুকেশের!

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২, ২০২২, ০৫:৩০ এএম


‘জ্যাকলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল’, লিখিত স্বীকারোক্তি সুকেশের!

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। তবে শুরু থেকেই এই সম্পর্কের কথা অস্বীকার করেছেন নায়িকা। কিন্তু নায়িকা যতই অস্বীকার করুন না কেন, প্রতারক সুকেশের দাবি তার সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক ছিল জ্যাকলিনের।

বর্তমানে ২০০ কোটি টাকার তছরুপ মামলার তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। সেই সূত্রেই সুকেশকে জেরার সময়ে তিনি জানিয়েছেন জ্যাকলিনের সঙ্গে আফেয়ার ছিল তার। বিভিন্ন সময়ে জ্যাকলিনকে দামি উপহার দিয়েছেন। 

তার দাবি যে এক্কেবারে মিথ্যে নয়, তা স্পষ্ট নায়িকার সঙ্গে সুকেশের অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ায়। 

সম্প্রতি সামনে এসেছে আইনজীবীকে জেল থেকে লেখা সুকেশের চিঠির বয়ান। সেখানে তিনি বলেছেন, জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক ছিল বলেই তো তাকে এত দামি দামি উপহার দিয়েছেন। তবে ভালোবাসার মানুষকে আড়ালও করার সব চেষ্টা করেছেন সুকেশ। জানিয়েছেন আর্থিক তছরুপের সঙ্গে কোনও যোগ নেই জ্যাকলিনের। 

এ বিষয়ে জ্যাকলিন কিছু জানেনই না। এখানেই শেষ নয়। জ্যাকলিন ছাড়াও বলিউডে তাঁর অন্যান্য ‘বন্ধুবান্ধব’-দের নিয়েও বড্ড চিন্তায় আছেন সুকেশ। জানিয়েছেন, বলিউডে তার বন্ধুদের অযথা হেনস্থা করা হচ্ছে। তাকে বদনাম করা হচ্ছে যাতে ভবিষ্যতে এই ইন্ডাস্ট্রির সঙ্গে কোনও রকম ব্যবসা না করতে পারেন তিনি।

আমারসংবাদ/এডি