Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

পূর্ণিমার ছবি তোলেন কে?

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২, ২০২২, ১১:৪০ এএম


পূর্ণিমার ছবি তোলেন কে?

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। তবে বেশ কিছু বছর ধরে পর্দার চেয়ে সোশ্যাল মিডিয়াই বেশি রাঙাচ্ছেন এই নায়িকা। রূপ-লাবণ্যের জাদুতে সবকিছুকে যেন নিজের নিয়ন্ত্রণে নিয়ে নিয়েছেন।

নতুন  প্রজন্মের কাছে দিলারা হাফিজ পূর্ণিমার এক অনন্য ক্রেজ তৈরি হয়েছে, যা নায়িকাকে, চিত্রনায়িকার বাইরের এক আসন তৈরি করে দিয়েছে।  

সোশ্যাল মিডিয়ায় সবসময় সরব এই নায়িকা। প্রতিমুহুর্তের ছবি-টিকটক ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। 

নিত্যনতুন ছবি-ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েন, লাইক ও মন্তব্যের জন্য যেন উন্মুখ হয়েই বসে থাকেন। বিশেষ করে পূর্ণিমার ছবিতে লাইকের বন্যা বয়ে যায়। বরাবরের মতো শনিবার পূর্ণিমা কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেন, 'জানি তো কখনোই যে ছবি তুলে দেয় তাকে দেখা যাবে না।'

পূর্ণিমার ছবিতে লাখ লাখ লাইক আর হাজার হাজার মন্তব্য থাকে। সচরাচর নায়িকা এসব খেয়ালও করেন না। কিন্তু গতকাল ওই মন্তব্যের উত্তর দেন। 

উত্তর দিয়ে লেখেন, 'এই ছবিগুলো আমার মেয়ে তুলে দিয়েছে।' সে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ঘুণাক্ষরেও ভাবেননি তাকে উত্তর দেবেন পূর্ণিমা। আর যে প্রশ্ন উঁকি দিয়েছিল সে প্রশ্নের উত্তরও মিলে যায়। এই মন্তব্য ঘিরে অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মজা পেয়েছেন। কেননা সেই মন্তব্য ঘিরে শুরু হয়ে যায় উন্মাদনা।

আমারসংবাদ/এডি