Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মাতাল অবস্থায় এয়ারপোর্টে মূত্র বিসর্জন আরিয়ানের!, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৪, ২০২২, ১০:৪৫ এএম


মাতাল অবস্থায় এয়ারপোর্টে মূত্র বিসর্জন আরিয়ানের!, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে বিমান বন্দরের লবিতে মদ্যপ অবস্থায় মূত্র বিসর্জন করছেন এক যুবক। সোজা হয়ে দাঁড়ানোর ক্ষমতা নেই তার। ধরে রাখা যাচ্ছে না, সামলানো যাচ্ছে না ওই তরুণকে। 

ভিডিওটি নিমেষে ভাইরাল হয়ে যায়। সঙ্গে ভাইরাল হওয়ার পাশাপাশি দাবি উঠতে থাকে ভিডিয়োর তরুণ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। 

ভিডিয়োগুলি নানা রকম ক্যাপশনে ছড়িয়ে পড়েছে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে। আর সেখানে দাবি করা হয়েছে ড্রাগসের ওভারডোজে ইউএসএ-র এক বিমান বন্দরে এমন কাজ করেছিলেন আরিয়ান। আর তারপর থেকে ফের শুরু হয় সমালোচনা। 

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=476&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fvimalramola123%2Fvideos%2F244448734497748%2F&show_text=false&width=264&t=0" width="264" height="476" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

তবে ভারতীয় গণমাধ্যমের সুত্রে জানা যায়, ওই ভিডিওতে যে তরুণকে দেখা গেছে তিনি আরিয়ান খান নন। এই ছেলেটির পরিচয় এখনও জানা না গেলেও, বা এই তরুণের চেহারার সাথে আরিয়ানের মিল থাকলেও সে আরিয়ান নয়। 

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবর মাসে মাদক মামলায় গ্রেফতার করা হয় আরিয়ানকে। প্রায় গোটা অক্টোবর মাসটাই তিনি ছিলেন কারাগারে। তারপর বম্বে হাইকোর্টের তরফে জামিন পান শাহরুখ পুত্র। এখনও জামিনেই ছাড়া আছেন তিনি। তবে তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছে। দেশ ছাড়ার অনুমতি তাঁর নেই। সাথে মুম্বই শহরের বাইরে গেলেও তাঁকে তা জানাতে হবে এনসিবিকে।

আমারসংবাদ/এডি