Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ইলিয়াস আমার টাকা, গয়না নিয়ে চলে গেছে: সুবাহ

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৪, ২০২২, ১২:৫৫ পিএম


ইলিয়াস আমার টাকা, গয়না নিয়ে চলে গেছে: সুবাহ

গায়ক ইলিয়াস হোসাইন ৩টি কারণে নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন বলে দাবি করেছেন ওই নায়িকা নিজেই। 

মঙ্গলবার (৪ জানুয়ারি) একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ফেসবুক পেজে লাইভে এসে সেই তিনটি কারণ ফাঁস উল্লেখ করেছেন তিনি।

যথারীতি তিনি লাইভে এসে অঝরে কাঁদতে কাঁদতে বললেন, পরিস্থিতিতে এখন আমি বুঝতে পারছি ইলিয়াস আমাকে ৩টি কারণে বিয়ে করেছে। এরমধ্যে প্রথমত- সে অনেক দিন গানের সাথে নেই, তার আয়-রোজগার বন্ধ, যে কারণে আর্থিক শঙ্কটে ভুগছে সে। এমন পরিস্থিতিতে আমার কাছ থেকে আর্থিক সাপোর্ট নিতেই সে আমাকে বিয়ে করেছে। দ্বিতীয়ত- ইলিয়াস টার্গেট নিয়েছে ২০২৩ সালে আওয়ামী লীগের দলীয় নমিনেশন নিয়ে সে এমপি ইলেকশন করবে। যে কারণে তার আর্থিক সাপোর্ট দরকার। সে মনে করেছিলো নায়ক সাকিব খানের মতো প্রতি ‍সিনেমার পারিশ্রমিক বাবদ পরিচালকরা আমাকে ৪০/৫০ লাখ টাকা দেন। সেই টাকার ভাগ বসাতেই ইলিয়াস আমাকে বিয়ে করেছে। আসলেতো আমার এতো টাকা ইনকাম নেই। তৃতীয়ত, ইলিয়াস আমাকে ভোগ করতে বিয়ে করেছে। সে নারী লোভী। এর আগেও অনেক মেয়ের সঙ্গ নিয়ে তাদের জীবন নষ্ট করেছে সে।

সুবাহ শাহ হুমায়রা বলেন, ইলিয়াস আমাকে অনেক অত্যাচার করেছে, মারধরও করত। আমি অনেক স্বপ্ন নিয়ে ওকে (ইলিয়াস) বিয়ে করেছি। আমার কাছে বিয়ের সব প্রমাণ আছে। আমি মামলা করেছি, বিচার চাই। ইলিয়াস আমাকে ঘুমের ওষুধ খাইয়ে চলে গেছে। সে আমার বাসায় এসে মদ খেত। আমার বুয়া সেসব পরিষ্কার করত।

এই মডেলের আরও অভিযোগ, সে চলে যাওয়ার সময় আমার টাকা-পয়সা, গয়না সব নিয়ে চলে গেছে। এসব কিছুর ফুটেজ সিসিটিভিতে ধারণ করা আছে। আমি এর বিচার চাই।

স্বামীর কাছ থেকে হুমকি পাচ্ছেন উল্লেখ করে সুবাহ শাহ হুমায়রা আরও বলেন, আমি আগে এসব কিছুর বিচার চাই, এর পর সংসার। আইন সবার জন্য সমান। ইলিয়াসের ছোট ভাই ছাত্রলীগ করে। তারা আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমাকে মামলা-হামলার হুমকিও দিচ্ছে।

এদিকে ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে সোমবার (৩ জানুয়ারি) রাতে রাজধানীর বনানী থানায় মামলা দায়ের করেছেন স্ত্রী সুবাহ শাহ হুমায়রা। নারী ও শিশু নির্যাতন দমন আইনে ‘যৌতুকের জন্য মারধরের’ অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

মঙ্গলবার বিকেলে এ বিষয়ে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া বলেন, যৌতুক চেয়ে মারধরের অভিযোগ সোমবার রাতে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নায়িকা সুবাহ, মামলা নং-০১। মামলাটির তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

এর আগে গত বছরের ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও মডেল সুবাহ শাহ হুমায়রা।

এদিকে সুবাহকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় স্ত্রী কারিন নাজের সঙ্গে সংসার করতে চান গায়ক ইলিয়াস। এমনকি সুবাহর বিরুদ্ধে ফাঁসিয়ে বিয়ে করার অভিযোগে থানায় জিডি করেছেন তিনি।

আমারসংবাদ/জেআই