Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

বিয়ের পর কেন অভিনয় ছেড়েছিলেন অর্পিতা!

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৮, ২০২২, ০৮:০৫ এএম


বিয়ের পর কেন অভিনয় ছেড়েছিলেন অর্পিতা!

বিউটি কুইন থেকে বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম নায়িকা। তারপরই একঝটকায় সব কিছু ছেড়ে সুপারস্টারকে বিয়ে করে ঘোরতর সংসারী অর্পিতা। গ্ল্যামারের আলো থেকে রাতারাতি সরে ঘরের অন্দরমহলকে বেছে নেওয়ার পিছনের রহস্য দিদি নং ওয়ানের মঞ্চেই ফাঁস করলেন প্রসেনজিৎ-ঘরণী। 

তবে কী কারণে ১৬ বছর আগে টলিউডের সম্ভাবনাময় নায়িকা নিয়েছিলেন এমন সিদ্ধান্ত? রচনার প্রশ্নের জবাবে অকপট অর্পিতা।

প্রথমবার দিদি নং ওয়ানের মঞ্চে অতিথি অর্পিতা চট্টোপাধ্যায়। বাংলা ছবির দুই দাপুটে নায়িকার আট বছর পর রিইউনিয়ন। টিভির পর্দা ভাসল আবেগে। ঘনিষ্ঠ বন্ধুকে শোয়ে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে খেলার মাঝেই সঞ্চালিকা রচনা ছুঁড়ে দিলেন চোখা প্রশ্নের বাণ। 

কেরিয়ারের মধ্য গগনেই সব ছেড়ে সংসারে মন দেওয়ার সিদ্ধান্তের পিছনের কারণ কী? উত্তরে অর্পিতা জানান, এই সিদ্ধান্ত একদমই তার একার সিদ্ধান্ত ছিল। তিনি বলেন, '২০০৩ সালে আমার বিয়ে, তারপর ২০০৫-এ ছেলে। ওর হওয়ার পর আর সময়ই পাইনি।'

বাংলা সিনেমার এক নম্বর নায়িকার রেসের ফাইনাল ল্যাপে এসে সমস্ত কিছু থেকে সরে যাওয়া নিয়ে তার যে কোনও আক্ষেপ নেই তাও স্পষ্ট জানান অর্পিতা। 

অভিনেত্রী বলেন, 'জীবনের প্রত্যেকটা অধ্যায় কিছু না কিছু শিখিয়েছে। প্রথমে অভিনেত্রী, তারপর ঘরণী, তারপর মা। আবার ফের কাজে ফিরে আসা। উদ্যোগপতি হিসেবে দিল্লিতে নিজের প্রোডাকশন হাউস, কাজ। সব মিলিয়ে জীবন আমাকে সম্পূর্ণা হওয়ার সুযোগ দিয়েছে।' 

টলিপাড়ায় বহু পুরনো জল্পনা। তৎকালীন টলিউডের এক নম্বর নায়িকার এই সিদ্ধান্তের পিছনে নিন্দুকেরা বরাবরই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাত দেখে এসেছেন। কিন্তু, এদিন সেই জল্পনা উড়িয়ে দিদি নং ওয়ানের মঞ্চে আসল কথা ফাঁস করলেন অভিনেত্রী।

কথায় কথায় উঠে আসে বুম্বাদার সঙ্গে অর্পিতার সম্পর্কের সমীকরণও। কাজের ব্যস্ততায় পরিবারকে কতটা সময় দেন 'ইন্ডাস্ট্রি' প্রসেনজিৎ চট্টোপাধ্যায়? তৃষাণজিতের সঙ্গেই বা কেমন সম্পর্ক তার বাবার? উত্তরে অভিমানী স্বর অর্পিতার। 

তিনি বলেন, 'কাজের ব্যস্ততায় সবসময় হয়তো উপস্থিত থাকতে পারে না। তাই তৃষাণজিতের বাবা, মা, দাদু-দিদা সব ভূমিকাই আমিই পালন করি।' 

এখানেই শেষ নয়, দর্শকদের তরফে রচনা প্রশ্ন করেন অর্পিতাকে, বাড়িতে কেমন বুম্বাদা? প্রসেনজিৎ ঘরণীর সাবধানী উত্তর, 'দিনের শেষে মানুষটা স্টার। তাই দর্শকদের এই কী খায়, বাড়িতে কী করে এই হেঁয়ালিটা বজায় থাক।'

টালিগঞ্জের গলিতে অর্পিতা-বুম্বাদার সম্পর্ক নিয়ে নানা রটনা বিভিন্ন সময় গসিপ কলামের পাতা ভরিয়েছে। শোনা গিয়েছে সম্পর্কের উত্থান পতনের কারণেই দুই শহরে এখন দুজনের কর্মস্থল। তবুও শত্রুর মুখে ছাই দিয়ে এখনও রক সলিড অর্পিতা ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দাম্পত্য। যদিও প্রথমবার ক্যামেরার সামনে বুম্বাদার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অর্পিতা।

সুত্র-এই সময়

আমারসংবাদ/এডি