Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

যে ৬ তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন হৃত্বিক রোশন

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১০, ২০২২, ১০:২০ এএম


যে ৬ তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন হৃত্বিক রোশন

৪৮ পূর্ণ করে ৪৯-এর পড়লেন বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন। খ্যাতির চূড়ায় পৌঁছেছেন তিনি।

২০০০ সালে যখন বলিউডের খান-কুমার-কপূরদের একচেটিয়া রাজত্ব। প্রথম ছবির সঙ্গেই অনায়াসে সেই তালিকায় নিজের নাম সামিল করেছিলেন হৃতিক রোশন। এরপর  কিন্তু দীর্ঘ ২২ বছরের কেরিয়ার। চড়াই-উৎরায় অনেক দেখেছেন। কিন্তু এখনও তিনি সেরা। এই দীর্ঘ কেরিয়ারে একাধিকবার প্রেমে পড়েছেন সহ নায়িকাদের।  ছড়িয়েছে নানা গুজব। 

কঙ্গনা রানাওয়াতের সঙ্গে প্রেম তো রীতিমতো স্ক্যান্ডালের পর্যায়ে পৌঁছে যায়। আইনি জটিলতার মুখোমুখিও হতে হয় নায়ককে। কঙ্গনা ছাড়াও অনেক নায়িকার সঙ্গে তার নাম জড়িয়েছে। সেই তালিকায় রয়েছে একটি সেলিব্রেটি কিডসের নামও। 

কারিনা কাপুর

কথা ছিল তারা এক সঙ্গে একই ছবিতে ডেবিউ করবেন। কহো না প্যায়ার হ্যায়। কিন্তু রেফিউজিতে অভিষেকের সঙ্গে ডেবিউ করার সুযোগ আসায় হৃত্বিককে মাঝপথেই ছেড়ে চলে যান কারিনা কাপুর। তাদের প্রেম বাসা বাঁধে সুরজ বরজাতিয়ার ছবি ম্যা প্রেম কী দিওয়ানি হু সিনেমাতে। একসঙ্গে কাজ করেছেন সুভাষ ঘাইয়ের ছবি ইয়াদে-তেও। তাদের কভি খুশি কভি গম তো সুপারহিট। জমিয়ে প্রেম চলে বেশ কিছুদিন। কিন্তু দীর্ঘস্থায়ী হয়নি এই সম্পর্ক। আলাদা হয়ে যায় পথ। 

প্রিয়াঙ্কা চোপড়া

এখন তিনি হলিউডে থিথু। সুখে ঘর করছেন নিক জোনাসের সঙ্গে। কিন্তু বলিউডে থাকাকালীন একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তার। তাদের মধ্যে অন্যতম হৃত্বিক রোশন। কৃষ এবং অগ্নিপথ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা। নজর কেড়েছে হৃত্বিক-প্রিয়াঙ্কার সিজলিং কেমিস্ট্রি। যদিও প্রকাশ্যে কোনওদিনই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি হৃত্বিক বা প্রিয়াঙ্কা কেউই। 

বারবারা মোরি

বারবারা মোরির সঙ্গে হৃত্বিকের দুরন্ত প্রেমের প্রভাব পড়েছিল তার বিবাহিত জীবনেও। কাইটস ছবির শুটিংয়ের সময়ে বারবারা ও হৃত্বিকের সম্পর্ক তৈরি হয়। পরিস্থিতি এমনই জটিল হয়ে ওঠে, যে সুজান খানকে প্রায় প্রতিদিনই শুটিং ফ্লোরে ডাকতেন রাকেশ রোশন। তবে ছবির মুক্তির পর এই সম্পর্কে ধোঁয়াও ঢাকা পড়ে যায়।

ক্যাটরিনা কাইফ

ব্যাং ব্যাং ছবির পরই হাওয়ায় খবর ভাসতে থাকে চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা কাইফ এবং হৃত্বিক রোশন। এমনকি কঙ্গনা রানাওয়াতও জানিয়েছিলেন তার সম্পর্ক ভাঙার মূলে রয়েছেন ক্যাটরিনা। পরে অবশ্য সালমান খানের হস্তক্ষেপে শেষ হয়ে যায় হৃত্বিক-ক্যাটের প্রেম পর্ব। এখন অবশ্য ক্যাট হ্যাপিলি ম্যারেড উইথ ভিকি কৌশল। 

শ্বেতা বচ্চন

হ্যাঁ, হোঁচট খেলেন এই নামে এসে! অভিষেক ও শ্বেতার সঙ্গে ছোটবেলা থেকেই দারুণ সম্পর্ক হৃত্বিক রোশনের। ফ্যামিলি ফ্রেন্ডস তারা। একটা সময়ে শোনা গিয়েছিল শ্বেতার সঙ্গেও নাকি মনে দেওয়া নেওয়া হয়েছিল। কিন্তু তা বেশি দূর গড়ায়নি। পরবর্তী সময়ে তারা বন্ধু হয়েই থেকে গেছেন। 

কঙ্গনা রানাওয়াত

হৃত্বিক-কঙ্গনার প্রেমপর্ব তো ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত আফেয়ারের মধ্যে অন্যতম। সম্পর্ক ভেঙে যাওয়ার পর হৃত্বিক রোশনের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন কঙ্গনা রানাওয়াত। জানান, ভালোবাসার প্রতিশ্রুতি দিয়ে তাকে নাকি দিনের পর দিন ঠকিয়েছেন হৃত্বিক রোশন। হৃত্বিককে আইনি নোটিশও পাঠিয়েছিলেন কঙ্গনা। কাইটস এবং কৃষ ৩ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন বলিউডের দুই তারকা।

সুত্র-এই সময়

আমারসংবাদ/এডি