Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

একটু মুক্তি দেন, আমি এবং আমার পরিবার টায়ার্ড: ফারিয়া

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১১, ২০২২, ১০:১০ এএম


একটু মুক্তি দেন, আমি এবং আমার পরিবার টায়ার্ড: ফারিয়া

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ২০১৯ সালে বেসরকারি চাকরিজীবী হারুন অর রশীদ অপুর সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বিয়ের ঠিক এক বছর নয় মাসের মধ্যে বিচ্ছেদ ঘটে এই জুটির। এরপর তারা নিজেদের ভিন্ন পথ বেছে নেন।

প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদ নিয়ে সব সময় স্পষ্ট করে কথা বলেছেন অভিনেত্রী। সাবেক স্বামীর সঙ্গে সম্পর্কে কোনো তিক্ততা নেই বলে জানিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি সাবেক স্বামী হারুনুর রশীদ অপুর বিরুদ্ধে ‘নির্যাতনের’ অভিযোগ তোলেন অভিনেত্রী। 

ফারিয়া-অপুর অতীত দাম্পত্য জীবনের বিষয় নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। সেই রেশ কাটতে না কাটতে নতুন গুঞ্জন ছড়াল।

শোবিজ অঙ্গনে কান পাতলে শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন শবনম ফারিয়া। প্রেমিকের সঙ্গে তিনি নাকি কিছুদিন আগে কক্সবাজার ও সেন্টমার্টিন থেকেও ঘুরে এসেছেন। 

তার এই গুঞ্জনের খবর প্রকাশের পর থেকে কিছু না বললেও শবনম ফারিয়া এ বিষয়ে মুখ খুলেছেন।

সোমবার ১০ জানুয়ারি তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন। পাঠকের জন্য তা হুবহু প্রকাশ করা হলো।

তিনি লেখেন, "আমাকে নিয়ে কারণে-অকারণে অনেক সংবাদ হয়। কিছু সংবাদ দেখে হাসি, কিছু সংবাদ দেখে রাগও হয়। কিন্তু মাঝে মাঝে কিছু সংবাদ দেখে কি বলব খুঁজে পাই না। অবাক হব, মন খারাপ করব, নাকি ক্ষোভ ঝাড়ব বুঝি না।

আর আমরাও! নিউজ না পড়ে শিরোনাম দেখে যেসব কমেন্ট করি, আমাদের কী বোধ শক্তি বলতে কিছুই নেই? আমরা কি এতোই অবুঝ!

অনেকে বলে, আপু আপনাকে সাংবাদিকরা অনেক ভালোবাসে, তাই এতো নিউজ করে। ভাই বিশ্বাস করেন, আমার এতো ভালোবাসার দরকার নাই, আমি সত্যিই টায়ার্ড। এবার একটু শান্তিতে থাকতে দেন আমাকে!

আপনাদের এসব মনগড়া সংবাদের পর অপ্রয়োজনীয় এতো আলোচনা-সমালোচনা আর ভালো লাগে না! এবার একটু দয়া করেন, আপনাদের ‘সংবাদ আতঙ্ক’ থেকে রেহাই দেন, প্রয়োজনে আমাকে বয়কট করেন; তাও একটু মুক্তি দেন। আমি এবং আমার পরিবার টায়ার্ড। প্লিজ…" 

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FFariaSabnamTripti%2Fposts%2F491920202293120&show_text=true&width=500" width="500" height="207" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

এর আগে ফারিয়ার একটি পোস্টে প্রেমের ইঙ্গিত পাওয়া গেল। শনিবার (৮ জানুয়ারি) ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন তিনি। গোলাপি-সবুজ পাড়ের সাদা শাড়ি। মিষ্টি হাসিতে তোলা ছবি দুটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষতা কেন প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।’

বলে রাখা প্রয়োজন, গত ৭ জানুয়ারি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। সেগুলোর ক্যাপশনে তিনি লেখেন, ‌‘আমার প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখালাম।’

আলিয়ার প্রেমিক যে রণবীর কাপুর, তা সবারই জানা। বলিউডে তাদের প্রেম ওপেন সিক্রেট। কিন্তু শবনম ফারিয়া যাকে ‘বানর’ ছদ্মনাম দিলেন, তিনি কে? পরিচয়টা জানা যায়নি।

এদিকে ফারিয়ার ইনস্টাগ্রাম ঘুরে দেখা যায়, অনেকদিন ধরেই তিনি তার বিভিন্ন ছবির ক্রেডিট দিচ্ছেন ‘বানর’ ইমোজিকে। অর্থাৎ যিনি ছবিগুলো তুলে দিচ্ছেন, তাকে ফারিয়া অন্তর্জালে বানর নামে সম্বোধন করছেন। কিন্তু সেই বানরটা আসল কে এবং কী তার পরিচয়, সেটা এখনও আড়ালে রয়ে গেছে।

আরও একটি বিষয় নজরে আসছে নেটিজেনদের। তা হলো শবনম ফারিয়ার অনামিকা আঙুলে আংটি। অপুর সঙ্গে বিচ্ছেদের পর তার হাত খালিই ছিল। তবে কয়েক মাস ধরে অনামিকায় একটি আংটি পরিধান করছেন অভিনেত্রী। এটা দেখে অনেকে ধারণা করছেন, কেবল প্রেম নয়; আংটিও নাকি বদল করে ফেলেছেন শবনম ফারিয়া। যদিও এসব বিষয়ে স্পষ্ট কোনো মন্তব্য কিংবা ঘোষণা দেননি অভিনেত্রী।

আমারসংবাদ/এডি