Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

এবার হিরো আলম গাইলেন তুর্কি গান ‘আইসক্রিম’ (ভিডিও)

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১২, ২০২২, ০৯:০৫ এএম


এবার হিরো আলম গাইলেন তুর্কি গান ‘আইসক্রিম’ (ভিডিও)

আলোচিত-সমালোচিত নাম হিরো আলম। কখনও মডেল, কখনও অভিনেতা কিংবা কখনও আবার গায়ক রুপে হাজির হয়েছেন দর্শকদের সামনে। সমালোচিতও হয়েছেন অনেক। 

কিন্তু এই সমালোচনায় তার তুরুপের তাস। কারণ সমালোচনা দিয়েই আলোচনায় থাকেন তিনি। মুলত হিরো আলমকে নিয়ে সমালোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। 

তবে যে যা যাই বলুক, তাতে খুব বেশি পাত্তা দেন না তিনি। কাজ করেন আপন মনে। একের পর এক চমক দিয়ে কয়েক দিন পর পরই তার নতুন নতুন গান ইউটিউবে প্রকাশ হচ্ছে। যা কিনা ঘণ্টা পেরোতেই লাখ লাখ ভিউ হচ্ছে।

সম্প্রতি তিনি তুরস্কের বিখ্যাত ‘আইসক্রিম’ গানটি বাংলায় গেয়েছেন। বুধবার দুপুর ১২টায় গানটি প্রকাশ পেয়েছে তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। 

[embed]<iframe width="853" height="480" src="https://www.youtube.com/embed/75_MZByCu5w" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

এ বিষয়ে হিরো আলম বলেন, ‘অনেক দিন ধরে দর্শক অনুরোধ করছেন। তারা আমার কণ্ঠে তুর্কি গানটা শুনতে চান। আমি চেষ্টা করলাম অনুরোধ রাখার। যে যাই বলুক তাতে আমার কিছু যা আসে না। গানগুলো একটু ব্যতিক্রম, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না তবুও কষ্ট করে গানগুলো গাইছি।’

তিনি আরও বলেন, ‘খুব পরিশ্রম করে গানটা আমি করেছি। আশা করছি আরবি গানের মতো এই গানটাও ভাইরাল হবে।’

আমারসংবাদ/এডি