হৃতিকের ঘরে এসে জ্যাকসন বলেছিলেন ‘আমার নাম মাইকেল’

সেই ‘এক পল কা জিনা’য় শুরু। তখন থেকেই হৃতিক রোশনের নাচের ভক্ত গোটা বলিউড। তবে সে নিজে অবশ্য ছোটবেলা থেকেই মাইকেল জ্যাকসনের ভক্ত। 

তার নাচকেই অনুপ্রেরণা হিসেবে বরাবর ভেবে এসেছেন ‘ডুগ্গু’। কিন্তু জানতেন কি, ভক্তের সঙ্গে নিজে এসে দেখা করে গিয়েছিলেন মাইকেল জ্যাকসন স্বয়ং? যে ঘটনা আজও আপ্লুত করে রেখেছে হৃতিককে।

সময়টা ২০০৮ সাল। লস অ্যাঞ্জেলেসে হৃতিকের ‘কাইটস’ ছবির শুটিং চলছে। একটি বাড়িতে শুট চলাকালীন হৃতিক এবং তার বাবা রাকেশ রোশন জানতে পারেন, একই বাড়িতে শুটিংয়ে এসেছেন মাইকেল জ্যাকসন। হৃতিক এবং রাকেশ বাড়ির মালিককে অনুরোধ জানান, জ্যাকসনের সঙ্গে একটি বার দেখা করিয়ে দেওয়ার জন্য।

কিন্তু অবাক কাণ্ড! প্রথমে একদল দেহরক্ষী হুড়মুড়িয়ে ঢুকে পড়লেন হৃতিকের রূপটান-ঘরে। আর তার পরেই খোদ মাইকেল জ্যাকসন! হতভম্ব নায়ক এবং নায়িকা বারবারা মোরির দিকে হাত বাড়িয়ে দিয়ে বললেন, “আমার নাম মাইকেল।” বেশ কিছু ক্ষণ কথাবার্তাও হয় তাঁদের। আপ্লুত হয়ে পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেতা।

পরবর্তী কালে সংবাদমাধ্যমের সঙ্গে এই ঘটনা ভাগ করে নিয়ে হৃতিক বলেছিলেন, “ভাবতেই পারিনি ও রকম বড় মাপের এক জন মানুষ নিজেই আমার ঘরে এসে উপস্থিত হবেন। এই ঘটনা সারা জীবনের জন্য আমার স্মৃতিতে লেখা হয়ে গিয়েছে।”

আমারসংবাদ/এডি