আবারও বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী!

sra.

বিয়ের মরসুম এমনিতেই জমজমাট। বলিউড থেকে টলিউড সর্বত্রই বিয়ের সানাই বাজচ্ছে। সেই আমেজেই আচমকা কনের বেশে হাজির টলিউডের আলোচিত এবং সমালোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, গোড়ের মালায় আর মাথা রাঙানো লাল সিঁদুরে। সবে বিয়ের পিঁড়ি ছেড়ে উঠে হাসি মুখে এই ছবি তুলেছেন শ্রাবন্তী তা বুঝে নিতে খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়। 

বুধবার (১২ জানুয়ারি) আচমকা নায়িকার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে এমন ছবি দেখে তো হতবাক অনেকেই!  

এমনিতেই নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলতেই থাকে সারাক্ষণ। রোশন সিং-এর সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় বিয়েতে ভাঙন, ডিভোর্সের মামলা, নতুন প্রেমের গুঞ্জন ২০২১ সাল জুড়ে সবই থেকেছে সংবাদ শিরোনামে।

তবে কী আবারও বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী? কিন্তু কবে ডিভোর্স হল, আর কবেই বা বিয়ে করলেন। 

এমন প্রশ্ন উঠতে পারে তা অভিনেত্রী জানতেন। তাই তো ছবির উপরে বড় বড় করে লিখে দিয়েছেন শুটিং মুড। অর্থাৎ শ্রাবন্তীর এই কনের সাজের পিছনের রহস্যটা একদমই পেশাগত, ‘চতুর্থ বিয়ে’ নয় বরং আসন্ন ছবির শ্যুটিং সেটেই শ্রাবন্তী বিয়েটা সারলেন অনস্ক্রিনে। 

ss

কোন ছবির শ্যুটিং? সেই নিয়ে নায়িকা বিস্তারিত কিছু না জানালেও নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’ ছবির শুটিং নিয়েই আপতত ব্যস্ত নায়িকা। এই ছবিতে শ্রাবন্তীর নায়ক ওম সাহানি।

বছর খানেক আগেই ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী, তবে সেইবার তাদের জোড়িদার ছিল দর্শনা ও সোহম, কিন্তু এবার বদলে গেছে সম্পর্কের সমীকরণ। ভালো বন্ধুত্বটা তো ‘হল্লোড়’-এর ফাঁকেই তৈরি হয়ে গিয়েছে, এবার আরও গাঢ় হচ্ছে ওম-শ্রাবন্তীর রসায়ন। 

আমারসংবাদ/এডি