গোবিন্দার মিউজিক ভিডিওতে বিরক্ত নেটিজেনরা

govinda

নব্বইয়ের দশকে একাধিক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন বলিউড গোবিন্দা। ‘বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ', ‘কুলি নম্বর ১’, ‘হিরো নম্বর ১’, ‘হাসিনা মান জায়েগি’-র মতো অজস্র হিট কমেডি ছবির নায়ক তিনি। শেষবার তাঁর দেখা মিলে ‘রঙ্গিলা রাজা’ ছবিতে, যা মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। 

এখন আর সিনেমায় দেখা যায় না এই নায়ককে। তবে নতুন বছরে নতুন চমক নিয়ে হাজির হয়েছেন গোবিন্দা। কোনো সিনেমা নয়, নতুন মিউজিক ভিডিও ‘হ্যালো’ নিয়ে এসেছেন বলিউডের অরিজিন্যাল ‘কুলি নম্বর ১’। 

তবে মিউজিক ভিডিওতে তিনি শুধু মডেলিংই করেননি গানটি গেয়েওছেন স্বয়ং গোবিন্দা। 

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘নমস্কার, আমার ইউটিউব চ্যানেল গোবিন্দা রয়্যালসে এসে গিয়েছে আমার তিন নম্বর গান হ্যালো। আশা করছি আপনাদের ভালো লাগবে’। 

এই ভিডিয়োতে নিশা শর্মার সঙ্গে নাচের স্টেপ ম্যাচ করতে দেখা গেছে গোবিন্দাকে। এই মিউজিক ভিডিও পরিচালনাও করেছেন গোবিন্দা নিজে, এমনকি রোহিত রাজ সিনহার সঙ্গে এই গানের কথাও লিখেছেন তিনি। 

বলাই যায়, ‘হ্যালো’তে ওয়ানম্যান আর্মি গোবিন্দা। নিজের ট্রেডমার্ক স্টাইলে নাচ, ফুলের বাগানে নিশার সঙ্গে রোম্যান্স, কখনও মাঝরাস্তায় প্রেমে মশগুল দুজনে। এই ভিডিও দেখে গোবিন্দার অনুরাগীরা তো বেজায় উত্তেজিত। কিন্তু সমালোচনাও হল জমিয়ে। 

একজন নেটিজেন লিখেছেন, ‘তোমাকে এইসব করতে দেখে লজ্জা লাগছে। পার্টনার দুর্দান্ত সিনেমা ছিল। এরপর তোমার বিদায় নেওয়া উচিত ছিল, নিজে যে অসাধারণ কাজগুলো করেছো সেটা নিয়ে খুশি থাকা উচিত ছিল। এইভাবে নিজের খিল্লি করো না’। 

নব্বইয়ের দশকের নাচের স্টাইল এই মিউজিক ভিডিয়োতেও তুলে ধরায় অনেকে কটাক্ষ করে লিখেছন, ‘দয়া করে নব্বইয়ের দশক ছেড়ে বেরিয়ে আসো। এটা ২০২২ সাল’। 

‘হ্যালো’র আগে ‘চশমা চাড়া কে’ এবং ‘টিপ টিপ পানি বরষা’ বলেও দুটি মিউজিক ভিডিও রিলিজ করেছেন গোবিন্দা। 

আমারসংবাদ/এডি