Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

‘চাদরের নিচ থেকে ভোটারদের টাকা দিচ্ছেন জায়েদ খান’

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ২৮, ২০২২, ০৮:৪০ এএম


‘চাদরের নিচ থেকে ভোটারদের টাকা দিচ্ছেন জায়েদ খান’

চাদরের নিচে থেকে ভোট চাওয়ার সময় টাকা দিচ্ছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খান। এমন অভিযোগ তুলেছেন বিরোধী দলীয় প্যানেলের সদস্য চিত্রনায়িকা নিপুণ।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে সাংবাদিকদের ডেকে নিপুণ অভিযোগ করেন, ‘আমরা অনেকক্ষণ ধরেই শুনছি এফডিসির প্রবেশ পথ থেকে একটু দূরে দাঁড়িয়ে ভোটারদের টাকা দিচ্ছেন জায়েদ খান। জায়েদ চাদর পরে এসেছেন এবং ভোটারদের কাছে গিয়ে চাদরের তল দিয়ে টাকা ধরিয়ে দিচ্ছেন। আমি কাছে গেলে তিনি দ্রুত কয়েকবার জায়গা থেকে সরে যান। বিষয়টি নির্বাচন কমিশনের কাছে জানিয়েছি। বারবার অভিযোগ করেও এর প্রতিকার পাচ্ছি না। এ জায়গায় দাঁড়িয়ে ভোট চাওয়াই তো নিষেধ৷ এরা ভোট চাইছে, টাকাও দিচ্ছে৷ আমিও এখন নিয়ম ভঙ্গ করে এখানে দাঁড়িয়ে থাকব। ভোট চাইব। সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করছি এ বিষয়ে।

নিপুণের এসব অভিযোগের সময় পাশেই দাঁড়িয়েছিলেন জায়েদ খান। শুধু নিপুণই নন, কাঞ্চন-নিপুণ প্যানেলের অন্যান্য সদস্যদেরও একই অভিযোগ। 

প্যানেলের সদস্যপদ প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস বলেন, আমিও দেখেছি জায়েদ ও তার কয়েকজন কর্মী ভোটারদের আড়ালে নিয়ে কথা বলছে। শিল্পীদের নির্বাচনে এটা আশা করা যায় না।

এদিকে এমন গুরুতর অভিযোগ অস্বীকার করেছেন চিত্রনায়ক জায়েদ খান।

আমারসংবাদ/এমএস