Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

২০২০ সালে গাঁটছড়া বেঁধেছেন যেসব বলিউড তারকারা

জানুয়ারি ৫, ২০২১, ১০:৪৫ এএম


২০২০ সালে গাঁটছড়া বেঁধেছেন যেসব বলিউড তারকারা

২০২০ সালটি কারোর জন্যেই তেমন সুখকর ছিল না। করোনাভাইরাসের মত মহামারি থেকে শুরু করে নানান রকম অদ্ভুত অদ্ভুত ঘটনার সাক্ষী হয়েছে গোটা পৃথিবী। 

তারকা মহলেও পড়েছিল দুঃখের ছায়া। তবে অনেক কিছু হারানোর মাঝেও এই বছরটিতে অনেক তারকাই খুঁজে পেয়েছেন তাদের জীবনসঙ্গীকে। মন্দে ভরা ২০২০ সালেই বেঁধেছেন গাঁটছড়া। 

নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংহ: 

এই বছরের সবচেয়ে আলোচিত বিয়ের খবর ছিল বলিউড গায়িকা নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের। পরিচয় হওয়ার দুমাসের মধ্যেই ২৪ অক্টোবর দিল্লিতে গাঁটছড়া বাঁধেন তারা। তাদের বিয়ের পর নেহার পোশাক, গহনা এবং বিয়ের ছবি নিয়েও অনেক শোরগোল হয় সোশ্যাল মিডিয়ায়।    

কাজল আগরওয়াল এবং গৌতম কিচলু

ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই এ বছর বিয়ে সারেন কাজল আগরওয়াল। ৩০ অক্টোবর মুম্বাইয়ে উদ্যোগপতি গৌতম কিচলুর সঙ্গে পথ চলার অঙ্গীকার নেন এই অভিনেত্রী।

গওহর খান এবং জায়েদ: 

সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদের সাথে গাঁটছড়া বেঁধেছেন গওহর খান। ২৫ ডিসেম্বর তাদের নিকাহ হয়। তাদের বিয়ের ডিজিটাল আমন্ত্রণপত্র ছিল আলোচনার কেন্দ্রে। সেখানে প্রেমপর্বকে বলা হয়েছে ‘লকডাউন লভস্টোরি’। 

রানা ডাগ্গুবতী এবং মিহিকা বাজাজ: 

মে মাসে বাগদানের পর আগস্টেই ছাদনাতলায় হাজির হন ‘বাহুবলী’র বল্লালদেব অর্থাৎ রানা ডাগ্গুবতী। দীর্ঘদিনের প্রেমিকা মিহিকা বাজাজের সঙ্গে হায়দরাবাদের রামানাইডু স্টুডিয়োতেই বিয়েটা সেরে ফেলেন বড় পর্দার এই ‘খলনায়ক’। রানার স্ত্রী মিহিকা পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। 

শ্বেতা আগরওয়াল এবং আদিত্য: 

ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শ্বেতা আগরওয়াল ও গায়ক আদিত্য। জুহুর ইসকন মন্দিরে তাদের বিয়ে হয়। মধুচন্দ্রিমায় উড়ে গেছেন শ্রীনগরে।   

সানা খান এবং মুফতি আনাস:

অভিনেত্রী সানা খান ২০ নভেম্বর মুফতি অনসের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যেমে ওঠে সমালোচনার ঝড়। তবে এই সব কিছুকে তোয়াক্কা না করেই নিজেদের মতো করে ভালবাসায় দিন কাটাচ্ছেন তারা। 

পুনম পাণ্ডে এবং স্যাম বম্বে: 

দু’বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর সেপ্টেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হন পুনম পাণ্ডে এবং স্যাম বম্বে। তবে মাস না ঘুরতেই স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করে বসেন পুনম। স্ত্রী-এর অভিযোগে গ্রেপ্তার অবধি হতে হয় স্যামকে। অবশ্য দুজনের মিলও হয়ে যায় পরে। আপাতত সুখেই রয়েছেন তারা।

আরমান জৈন এবং অনীশা মালহোত্রা: 

রাজ কপূরের নাতি আরমান জৈন ও বান্ধবী অনীশা মালহোত্রার সাথে ২০২০ সালের শুরুতেই বিয়ে সারেন। পেশায় অনীশা একজন মডেল এবং ফ্যাশন ব্লগার।

আমারসংবাদ/এডি/জেডআই