Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মেসির জন্য নগ্ন হতে চান, কে এই মডেল?

বিনোদন ডেস্ক

নভেম্বর ৩০, ২০২১, ০৭:৪০ এএম


মেসির জন্য নগ্ন হতে চান, কে এই মডেল?

প্রত্যাশিতই ছিল। সেটা যেন শুধু আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল। রেকর্ড সপ্তমবারের মতো ব্যালন ডি’অর জিতলেন ফুটবলের রাজপুত্র লিওনেল মেসি।

তবে প্যারিসের রাস্তায় কেবল মেসির ব্যালন ডি’অর জেতার অপেক্ষায় ভীড় ছিল না। আরও একটি কারণেও সেখানে ছিল অপেক্ষা। তার কারণ সুজি কোর্টেজ।

কারণ সুজি কোর্টেজ জানিয়ে ছিলেন, একটি সংস্থার বিচারে সোমবার বর্ষসেরার পুরস্কার মেসি পেলেই তিনি প্যারিসের রাস্তায় নগ্ন হবেন।

সুজি ব্রাজিলীয় মডেল। ১৯৯০ সালের ১৬ মে ব্রাজিলের সাও পাওলোয় জন্ম। এখন তার বয়স ৩১।

মডেলিংয়ের জন্য তিনি যত না বিখ্যাত, মেসি-ভক্ত হিসেবে তার পরিচিতি ততটাই। নেটমাধ্যমে তার বিভিন্ন অ্যাকাউন্টে গেলেই সেটা বোঝা যাবে। শরীরের পিছনে রয়েছে মেসির ট্যাটু, যার পুরোটা প্রকাশ্যে আসে না।

সেই ট্যাটুই হয়ত পরিপূর্ণতা পাবে মেসি পুরস্কার জিতলে। কথা দিয়েছেন, প্যারিসের স্তাদ দ্য ফ্রান্সের সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে আসবেন তিনি। সুজি বলেছেন, ‘‘আমার স্বপ্ন মেসির জন্য নগ্ন হওয়া। মেসি আমার কাছে সব কিছু।’’

কিন্তু ফুটবল মাঠে মেসির চিরশত্রু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? সুজির জবাব, ‘‘ওকে খারাপ লাগে না। কিন্তু মেসি ওর থেকে অনেক অনেক ভাল।’’

মেসি কোথায়, কতটা রোনাল্ডোর থেকে এগিয়ে, সেটিও বলেছেন সুজি। তাঁর কথায়, ‘‘মাঠে মেসি অনেক ভাল রোনাল্ডোর থেকে। আর আমি কল্পনায় যা দেখি, তাতেও মেসি অনেক এগিয়ে।’’

সুজির শরীরের অন্যত্রও রয়েছে মেসির ট্যাটু। তার জন্য অবশ্য মাঝেমাঝেই সমস্যায় পড়তে হয় তাঁকে।

নিজেই বলেছেন, ‘‘যখন সঙ্গমে লিপ্ত হই, তখন পুরুষরা মেসির ট্যাটু দেখে মুখ বেজার করে। হয়ত তাদের সঙ্গমের মেজাজটাই বিগড়ে যায়।’’

তবে মেসির একটি জার্সি তিনি নিলামে বিক্রিও করে দিয়েছেন। সেটা অতিমারির সময়ে। দুঃস্থদের মাস্ক এবং স্যানিটাইজার দেওয়ার জন্য সুজি এই জার্সি নিলামে চড়িয়েছিলেন।

খেলার মাঠের নায়করা সফল হলে মডেলরা আগেও নগ্ন হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।মুম্বাইয়ের মডেল পুনম পান্ডে ২০১১ সালে বলেছিলেন, ভারত বিশ্বকাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হবেন।

২০১১ সালে মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে বিশ্বকাপ জিতেছিল ভারত। কিন্তু সচিন, ধোনিদের জন্য শেষ পর্যন্ত নগ্ন হননি পুনম।

মেসি তো পুরস্কার জিতে অনুরাগীদের প্রত্যাশা পূরণ করেছেন। এখন দেখার, সুজি প্যারিস তার স্বপ্নের পুরুষের জয়ের কারণে রাস্তায় নগ্ন হবেন কি না।

সুত্র-আনন্দবাজারপত্রিকা 

আমারসংবাদ/এডি