Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ট্রাম্পের জয়ের পক্ষে ৫০ লাখ ডলার বাজি!

আন্তর্জাতিক ডেস্ক

নভেম্বর ৪, ২০২০, ০৭:৩৪ এএম


ট্রাম্পের জয়ের পক্ষে ৫০ লাখ ডলার বাজি!

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে। দেশটির নির্বাচনের দিকে তাকিয়ে আছে পুরো বিশ্ব। বিশ্বব্যাপী এই মুহূর্তে সম্ভবত সবচেয়ে বেশি উচ্চারিত প্রশ্ন- ট্রাম্প নাকি বাইডেন? অর্থাৎ আগামী চার বছরের জন্য যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন কে?

রিপাবলিকান দলীয় প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জো বাইডেনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে একটি চাঞ্চল্যকর তথ্য। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের জয়ের পক্ষে ৫০ লাখ মার্কিন ডলার বাজি ধরেছে এক ব্রিটিশ জুয়াড়ি। ধারণা করা হচ্ছে এটিই এ যাবতকালের সবচেয়ে বড় রাজনৈতিক বাজি।

ওই জুয়াড়ি ব্যাংক কর্মকর্তা ছিলেন। তিনি বাজি ধরতে ক্যারিবীয় দ্বীপ কুয়ারাকোর একটি বেসরকারি জুয়া প্রতিষ্ঠানে রেজিস্ট্রেশন করেছেন। বাজিতে জিতলে তিনি পাবেন এক কোটি ৫০ লাখ মার্কিন ডলার। আর হেরে গেলে তাকে দিতে হবে ৫০ লাখ ডলার।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, রহস্যময় ওই জুয়াড়ির আত্মবিশ্বাসের কারণ হচ্ছে, তিনি ট্রাম্পের প্রচারণা শিবিরে সংশ্লিষ্ট কর্মীদের সঙ্গে গোপনে যোগাযোগ করেছেন।

জুয়াড়ি প্রতিষ্ঠানের একটি সূত্র বলেছে, এই বাজির কথা সব জায়গায় ছড়িয়ে পড়েছে এবং আমরা মনে করছি রাজনীতির ওপর ধরা এটি সর্বোচ্চ অংকের বাজি। দ্য সান

আমারসংবাদ/জেআই