Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

গুঁড়িয়ে দেওয়া হলো ট্রাম্প প্লাজা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক

ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৮:৪০ এএম


গুঁড়িয়ে দেওয়া হলো ট্রাম্প প্লাজা (ভিডিও)

গুঁড়িয়ে দেওয়া হয়েছে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিখ্যাত ট্রাম্প প্লাজা হোটেল ও ক্যাসিনো। বুধবার (১৭ ফেব্রুয়ারি) নিউজার্সির আটলান্টিক সিটির এই ভবন ধ্বংস করতে মাত্র ২০ সেকেন্ড সময় লেগেছে। ডিনামাইটের তিন হাজার স্টিক দিয়ে ভবনটি ধ্বংস করা হয়। খবর এবিসি নিউজের।

হোটেল ও ক্যাসিনোটি গুঁড়িয়ে দেওয়ার সময় হাজারো লোক ভবনটির ভেঙে পড়া দেখতে আসে।

১৯৮৪ সালে ক্যাসিনোটি খোলা হয়েছিল। এতে হলিউডের অসংখ্য অভিনেতা, রকস্টার ও ক্রীড়াব্যক্তিত্ব পার্টির আয়োজন করেছিলেন। ক্যাসিনো ব্যবসায় ধস নামা ও প্রতিদ্বন্দ্বিতায় টিকতে না পারার কারণেই মূলত এই হোটেল ও ক্যাসিনোটি বন্ধ করে দেওয়া হয়েছিল।

দফায় দফায় দেওলিয়াত্ব মামলার পর ২০০৯ সালে এটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন নিউইয়র্কের আবাসন ধনকুবের ট্রাম্প। তখন তিনি এর মালিকানা হারান। তারপরেও কিছুদিন চালু ছিল এটি। ২০১৪ সালে এটি চূড়ান্তভাবে বন্ধ ঘোষণা করা হয়।

আটলান্টিক সিটির অন্যতম আকর্ষণ ছিল ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনো। প্রেসিডেন্ট পদে নিজের প্রার্থিতা ঘোষণা করার সময় নিজের ব্যবসায়িক প্রজ্ঞার দৃষ্টান্ত হিসেবে প্রায়ই আটলান্টা সিটির কথা উল্লেখ করতে দেখা গেছে ট্রাম্পকে।


আমারসংবাদ/এমএ

[embed]<script type="text/javascript" charset="UTF-8" src="https://nbcphiladelphia.com/portableplayer/?CID=1:12:2707998&videoID=1862671427929&origin=nbcphiladelphia.com&fullWidth=y"></script>[/embed]