Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

প্রেমিকার জন্মদিনে চুরি করে উট উপহার, প্রেমিক যুগল গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক

ফেব্রুয়ারি ১৯, ২০২১, ০৯:৫০ এএম


প্রেমিকার জন্মদিনে চুরি করে উট উপহার, প্রেমিক যুগল গ্রেপ্তার

প্রেমিকার জন্মদিনে চুরি করে বিরল প্রজাতির একটি উট শাবক উপহার দিয়েছেন এক প্রেমিক। এ ঘটনায় প্রেমিক যুগলকে গ্রেপ্তার করেছে পুলিশ। সংযুক্ত আরব আমিরাতে এ ঘটনা ঘটেছে। বুধবার (১৭ রফব্রুয়ারি) এ তথ্য জানিয়েছে খালিজ টাইমস।

বুর দুবাই পুলিশ স্টেশনের পরিচালক বিগ্রডিয়ার আবদুল্লাহ খাদিম বলেন, ওই প্রেমিক যুগল থানায় খবর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল যে, তাদের খামারের কাছে উটের বাচ্চাটি পাওয়া গেছে। কারণ তারা চুরি করে ধরা খাওয়ার ভয়ে ছিল। 

তিনি আরো জানান, জন্মের কয়েক ঘণ্টার মধ্যেই একটি উট চুরি হয়ে যাওয়ার অভিযোগ আসে থানায়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে একটি দল পাঠায়। তবে সেখানে চুরির কোনো তথ্য বের করতে পারেনি তারা। 

কয়েকদিন পর পুলিশের কাছে এক ব্যক্তি জানায়, তার ফার্মের কাছে একটি উট পাওয়া গেছে। পরে পুলিশ ওই ব্যক্তির খামারে একটি দল পাঠায়। কিন্তু ওই ব্যক্তির কথা শুনে তাদের বিশ্বাস হয়নি। তাই পুলিশ আরো তদন্তের সিদ্ধান্ত নেয়।  

উটটি চুরি হওয়া ফার্ম ও ওই ব্যক্তির ফার্মের মধ্যে তিন কিলোমিটারের দূরত্ব রয়েছে। ওই বাচ্ছা উটটির পক্ষে এত দূর হেঁটে আসা অসম্ভব বলে দাবি পুলিশের।  

পরে পুলিশের জেরায় ওই ব্যক্তি চুরির কথা স্বীকার করে জানান, বিরল প্রজাতির উটটির দাম বেশি, তাই প্রেমিকার জন্মদিনে এটি উপহার হিসেবে দেওয়া হয়। তিনি রাতে ফার্ম থেকে উটটি চুরি করেছেন এবং ‘নিজের ফার্মের কাছে উটটি পাওয়া গেছে’ এমন গল্প সাজান।

বিগ্রেডিয়ার আবদুল্লাহ জানান, পুলিশ উটটি তার প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে। উট চুরি ও মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগে ওই ব্যক্তি ও তার প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। 

আমারসংবাদ/এমএ