Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

টিকা গ্রহণের পর করোনা আক্রান্ত হয়ে কুয়েতি অভিনেতার মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক

ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৭:৪৫ এএম


টিকা গ্রহণের পর করোনা আক্রান্ত হয়ে কুয়েতি অভিনেতার মৃত্যু

করোনাভাইরাস মোকাবেলায় ফাইজার-বায়োনটেকের টিকার প্রথম ডোজ গ্রহণের কয়েকদিন পর মারা গেছেন কুয়েতের অভিনেতা মিশারি আল-বালাম। তার পরিবার থেকে এ খবর নিশ্চিত করা হয়েছে। খবর পার্সটুডের।

গত শনিবার থেকে তিনি কুয়েতের জাবের আল-আহমাদ আল-জাবের আস-সাবা হাসপাতলের  ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি ছিলেন। শেষ পর্যন্ত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) মারা যান ৪৮ বছর বয়সী এই অভিনেতা। 

মিশারি গত ১১ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন, যাতে দেখা যায় ফাইজার-বায়োনটেকের টিকার প্রথম ডোজ গ্রহণ করছেন তিনি এবং তার ফলোয়ারদেরকেও টিকা নিতে আহবান জানাচ্ছেন।

ফাইজারের টিকা নেয়ার পরেও তিনি করোনা আক্রান্ত হয়েছেন এবং তার স্বাস্থ্যের অবস্থা দিন দিন অবনতি হতে থাকে। পরে ১৭ ফেব্রুয়ারি তিনি ইনস্টাগ্রামে দেয়া আলাদা একটি পোস্টে জানান, ফাইজারের টিকা নেয়ার পরেও তার স্বাস্থ্যের এই অবনতি ঘটেছে।

[media type="image" fid="112414" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

মিশারি আল-বালাম ১৯৯১ সালে অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। তিনি ৫৬টি মঞ্চ নাটক ও সিরিজে অভিনয় করেছেন। 

চলতি মাসের প্রথম দিকে অন্য একটি রিপোর্টে বলা হয়েছে, ফাইজার ও মডার্নার টিকা গ্রহণের পর আমেরিকায় ৪০ ব্যক্তির মধ্যে নতুন ধরনের ‘ইমিউন ডিসঅর্ডার’ দেখা দিয়েছে যা রক্তে আক্রমণ করছে। এই ৪০ জনের মধ্যে এক রোগী মারা গেছেন।

আমারসংবাদ/এমএ