Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘আমি আমার স্বামীকে চুমু খেলে আপনি থামাতে পারবেন?’

আন্তর্জাতিক ডেস্ক

এপ্রিল ২০, ২০২১, ০১:৩৫ পিএম


‘আমি আমার স্বামীকে চুমু খেলে আপনি থামাতে পারবেন?’

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে ভারতের রাজধানী দিল্লিতে বেশকিছু দিন ধরে আশঙ্কাজনক হারে বাড়ছে সংক্রমণ। করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সোমবার রাত থেকে দিল্লিতে লকডাউন ঘোষণা করেছে রাজ্য সরকার। আগামী ছয় দিন পর্যন্ত চলবে এ লকডাউন।

স্বাস্থ্যবিধি নিশ্চিতে শহরের মোড়ে মোড়ে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট। নিয়ম অমান্য করলেই গুনতে হচ্ছে জরিমানা। এ পরিস্থিতিতে রাস্তায় চেকপোস্টে আটকানো হয় স্থানীয় এক দম্পতিকে। এ সময় পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন তারা, যার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, মাস্ক না পরায় গাড়ির ভেতরে থাকা এক দম্পতিকে আটকেছেন পুলিশ কর্মকর্তারা। তাদের কাছে বাধ্যতামূলক ‘কারফিউ পাস’ চাওয়া হলে গাড়িতে থাকা পুরুষ ব্যক্তিটি পুলিশকে বলছেন, ‘আপনারা আমার গাড়ি থামালেন কেন? আমি স্ত্রীর সঙ্গে গাড়ির ভেতরেই ছিলাম।’ 

তখন এক পুলিশ কর্মকতা বলেন, গাড়ির ভেতর থাকলেও আদালতের নির্দেশ অনুযায়ী মাস্ক পরা বাধ্যতামূলক। এক পর্যায়ে সঙ্গে থাকা ওই নারী পুলিশ কর্মকর্তাকে উদ্দেশ্য করে বলেন, ‘আমি আমার স্বামীকে চুমু খেলে আপনি থামাতে পারবেন?’

পরে এক নারী পুলিশ কর্মকর্তাকে ঘটনাস্থলে ডেকে আনা হয়। তিনি গাড়িতে থাকা ওই নারীকে নিকটবর্তী থানায় নিয়ে যান।

দিল্লি পুলিশ জানিয়েছে, পঙ্কজ দত্ত নামের গাড়িতে থাকা পুরুষ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার স্ত্রী আভা দত্তকেও শিগগিরই গ্রেপ্তার করা হবে।