Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

চোরের চিরকুট: টাকাই তো নেই, তালা দিয়েছেন কেন?

আমার সংবাদ ডেস্ক

অক্টোবর ১১, ২০২১, ০৩:৪০ পিএম


চোরের চিরকুট: টাকাই তো নেই, তালা দিয়েছেন কেন?

চুরি করতে এসে নেওয়ার মতো পর্যাপ্ত টাকা না পেয়ে চিরকুট লিখে রেখে গেছে চোর। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্য প্রদেশে। 

জি নিউজ জানায়, ওই চোর যে বাড়িতে ঢুকেছিলেন সেই বাড়িটির মালিক ডেপুটি কালেক্টর ত্রিলোচন গৌর। কেউ না থাকার সুযোগে চোর তার ঘরের দরজার তালা ভেঙে ঢুকে পড়েছিল। বাড়িতে ফিরে ত্রিলোচন গৌর একটি চিরকুট দেখতে পান। চিরকুটে লেখা ছিল, ‘টাকাই তো নেই তাহলে তালা দিয়েছেন কেন?’

তবে একেবারে খালি হাতে যায়নি চোর। বেশ কিছু নগদ টাকা ও গয়না চুরি করে নিয়ে গেছে বলে জানিয়েছেন ওই ডেপুটি কালেক্টর।

জানা গেছে, বেশ কিছুদিন বাড়িতে ছিলেন না তিনি বাড়িতে ফিরে গৌর দেখতে পান দরজা খোলা। জিনিসপত্র লণ্ডভণ্ড হয়ে পড়ে রয়েছে। কিছু টাকাপয়সা ও রূপার গয়নাও খোয়া গিয়েছে। এরপরই তিনি পুলিশকে পুরো ঘটনার কথা জানান। 

পুলিশের ইন্সপেক্টর উমরাও সিংহ জানান, প্রায় ত্রিশ হাজার টাকা ও কিছু গয়না ত্রিলোচন গৌরের সরকারি বাসভবন থেকে চুরি গিয়েছে। চুরির এই ঘটনা কবে ও কখন ঘটেছে, তা নিশ্চিতভাবে জানা যায়নি। বাড়ি থেকে ৩০ হাজার টাকা নগদ ও রূপোর গহনা খোয়া গিয়েছে। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই চিরকুটকে পুলিশ প্রশাসনের প্রতি চ্যালেঞ্জ হিসেবেই দেখা হচ্ছে। কারণ, ডেপুটি কালেক্টরর বাড়ি এক বিধায়ক ও দেওয়াসের সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (এসডিএম) বাসভবনের মাঝামাঝি জায়গায়। আর আর তা পুলিশ সুপারের বাসভবন থেকে মাত্র ১০০ মিটার দূরত্বে।

আমারসংবাদ/জেআই