Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

হ্যাপির মেডিক্যাল টেস্ট সম্পন্ন

ডিসেম্বর ১৪, ২০১৪, ১০:৫৭ এএম


হ্যাপির মেডিক্যাল টেস্ট সম্পন্ন

  ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা নায়িকা নাজনীন আক্তার হ্যাপির মেডিকেল টেস্ট সম্পন্ন হয়েছে। রোববার দুপুরে ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে হ্যাপিকে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগে  নেয়া হয়। সেখানে ডাক্তাররা পরীক্ষার জন্য হ্যাপির শরীর থেকে প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করেন। ফরেনসিক বিভাগের একজন নারী চিকিৎসক জানান, এসময় নায়িকা হ্যাপিকে বেশ বিমর্ষ দেখা গেছে।
ফরেনসিক ডিপার্টমেন্টের প্রধান ডা. মোহাম্মদ হাবিবুজ্জামান চৌধুরী  জানান, ধর্ষণের পর প্রমাণ উদ্ধার করা স্পর্শকাতর বিষয়। এ কারণে নারী চিকিৎসকসহ তিন সদস্য বিশিষ্ট একটি বোর্ড গঠন করা হয়েছে। সাধারণত এ ধরনের রিপোর্ট দেয়ার জন্য ৭ থেকে ১০ দিন সময় লাগে। আমরা যতো দ্রুত পরীক্ষা-নিরীক্ষা করে রির্পোটি দেয়ার চেষ্টা করবো।
 
রোববার দুপুর ১টায় মিরপুর থানা পুলিশ ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে হ্যাপিকে ঢামেকে নিয়ে আসেন। এরপর পরীক্ষা-নিরীক্ষার জন্য যে নমুনা নেয়া দরকার তা সংগ্রহ করা হয়।

এর আগে শনিবার বিকেলে নাজনিন আক্তার হ্যাপি মিরপুর মডেল থানায় ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে নারী নির্যাতন মামলা দায়ের করেন। এরপরই হ্যাপিকে রাজধানীর তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠায় পুলিশ।