Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রিসোর্টে কয়েকবার ধর্ষণ করেছেন মামুনুল, সাক্ষ্য দিলেন ঝর্ণা

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২১, ১১:৩৫ এএম


রিসোর্টে কয়েকবার ধর্ষণ করেছেন মামুনুল, সাক্ষ্য দিলেন ঝর্ণা

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে আদালতে জবানবন্দি দিয়েছেন তার নারীসঙ্গী ও মামলার বাদী জান্নাত আরা ঝর্ণা।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হাসান শ্যামলের আদালতে ধর্ষণের ঘটনার বর্ণনাসহ তিনি এই সাক্ষ্য দেন। এ

এর আগে সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আসামি মামুনুল হককে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হয়। একই সময় জেলা পুলিশের নিরাপত্তায় এই আদালতে হাজির করা হয় মামলার বাদী জান্নাত আরা ঝর্ণাকে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন জানান, মামলার বাদী জান্নাত আরা ঝর্ণা আসামি মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বেশ কয়েকবার ধর্ষণ করেছেন বলে আদালতে সাক্ষ্য দিয়েছেন। আদালতে তিনি আরও জানান, এই ঘটনার আগে টানা দুই বছর যাবত মামুনুল হক তাকে বিভিন্ন রিসোর্টে নিয়ে ধর্ষণ করেছেন।

বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি রিসোর্টে জান্নাত আরা ঝর্ণাকে নিয়ে মামুনুল হক একাবিধকবার তাকে ধর্ষণ করেছেন অভিযোগ তুলে ৩০ এপ্রিল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ঝর্ণা। সেই মামলায় গ্রেপ্তারের পর থেকে আসামি মামুনুল হক কাশিমপুর কারাগারে রয়েছেন।

আমারসংবাদ/এমএস