রৌমারীতে মা ও শিশু ছেলেকে গলাকেটে হত্যা

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশিত: মে ২১, ২০২২, ০৬:০২ পিএম
রৌমারীতে মা ও শিশু ছেলেকে গলাকেটে হত্যা

কুড়িগ্রামের রৌমারীতে ৫ মাসের শিশু হাবিব ও মা হাফসা খাতুন (২৫) কে গলাকেটে হত্যা করা হয়েছে।

শনিবার (২১ মে) দুপুরে সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ। এর আগে মা হাফসা খাতুনকে আহত অবস্থায় রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রচন্ড বৃষ্টি মধ্যে নতুনবন্দর হাজিপাড়া এলাকায় একটি পুকুরপাড়ের পূর্বপাশের ধানক্ষেত থেকে চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ ও পাশেই শিশুরটির মা হাফসা খাতুনকে গলাকাটা অচেতন অবস্থায় দেখতে পায়। এসময় স্থানীয়রাসহ পরিবারের লোকজন হাফসা খাতুনকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎিসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। ময়মনসিংহ হাসপাতালে যাওয়ার পথে কাছাকাছি যেতেই তার মৃত্যু হয়।

নিহত শিশুটি রৌমারী  উপজেলার নতুনবন্দর এলাকার মো. সাহেব আলীর ছেলে এবং নিহত হাফসা খাতুন মো. সাহেব আলীর স্ত্রী।

এ বিষয়ে রৌমারী থানার (ওসি) মোন্তাছের বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে শিশুটির গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। এবং মা হাফসা খাতুন ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। হত্যাকাণ্ডের বিষয় ময়না তদন্তের প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমারসংবাদ/কেএস